স্বস্তির জয়

যাক,নেইমিকে ছাড়া ব্রাজিল জিতেই কোয়ার্টারে গেলো,অবশ্য ইচ্ছা করলেই আমরা ড্র করেও গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে গিয়ে ওই ভক্সদ কলম্বিয়াকে লাত্থি মেরে টুর্নামেন্ট থেকে আউট করতে পারতাম কিন্তু সেটা করিনি কারণ ব্রাজিল খেলতে নামেই জয়ের জন্য
নেইমার কে ছাড়া রণকৌশল সাজানোয় দুঙ্গা প্রথম পরীক্ষায় পাস করেছে কিন্তু দুঙ্গার মূল পরীক্ষা পরের তিন ম্যাচে,দেখা যাক উনি কি ট্যাকটিস সাজান ।
আর প্রথম গোলের পর নেইমার এর সেলিব্রেশন সাথে গোলটা যখন নেইমারকে উৎসর্গ করলো সিলভা তখন চোখে পানি এসে গিয়েছিলো আর দ্বিতীয় গোলে উইলিয়ান এর রান সেই ছিল সাথে ফারমিনোর কুল ফিনিশিংও ভাল্লাগছে । মাঠে যখন ডেভিড লুইজ নামলো তখন কি যে ভালো লাগছিলো ।
আসলে কিছু কিছু প্লেয়ার যতোই অপরাধ করুক এদের ভালো না বেসে থাকা অসম্ভব । আর ডিএম হিসেবে লুইজরে আমার ভাল্লাগছে, বাকিটা জেনারেল এর ইচ্ছা ।
আর জেফারসন আজকে সেই লেভেলের গোলকিপিং করছে আর আমাদের ডিফেন্ডারও ভালো খেলেছে তাই ক্লিন শীট আমাদের প্রাপ্য ছিল কিন্তু পুরো দুর্ভাগ্যজনকভাবে গোলটা হজম করতে হয়েছে, একে তো সিলভার করা ফাউল টা বিতর্কিত তারউপর জেফারসন সেভ করার পরেও বল বারে লাগার কারণেই গোল হয়েছে!! যাই হউক, জয় চেয়েছিলাম আর সেটা পেয়েছি ।
এখন দুঙ্গার ফোকাস হওয়া উচিত সামনের তিন ম্যাচ,এই তিন ম্যাচ জিতে প্লিজ জেনারেল আমাদের কোপা এনে দিন সাথে বেকেনবাওয়ারের পাশে নিজেকে নেওয়ার স্বপ্ন ধরে রাখুন,কারণ ছাগল সিবিএফ উল্টাপাল্টা কোচ পরিবর্তনে মাস্টার ।
গ্রান্দে ব্রাজিল
ভিভা সেলেসাও

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

2 × five =