মুখে ঝামা ঘষে দাও আমার!

দিনের শেষ বল স্ট্রেইট ব্যাটে ডিফেন্ড করতে চুলকায়! উনি দিনের শেষ করবে স্লগ সুইপ করে ছয় মেরে! এই হলো আমাদের সিনিয়র প্লেয়ার!

থাপড়ায়া দাত ফালাই দেয়া উচিত বললে তো ” সাতা আসে পাছায় আসি ” এর দল সুশলামি করবে! টিভির সামনে গালিগালাজ করে ফেইসবুকে সুশলামি যাদের ধর্ম আর কি!

এখনো সাকিব , মুসফাক ( যিনি শুধু ফাক আপ করতে পছন্দ করেন সবকিছু , তাই তার নাম দিলাম এইটা) , সাব্বির , মিরাজ , হোম আছে ভাবলে ব্যাটিং লাইন আপ অনেক লম্বা মনে হয় , কিন্তু কাল এদের সবার বিচি লক হই যাবে , টেকনিক্যালি কতটা উইক! এই সুযোগে ঘরোয়া ক্রিকেট দুর্বল হবার জন্য যারা দায়ী তাদেরকে মনে মনে কষে একটা গালি দেয়া ছাড়া আর কি ই বা করতে পারি?

ওহে “পাছায় আসি” এর দল সুশলামি বন্ধ করো। তোমাদের সুশলামি দলের জন্য ভালো কিছু আনবেনা। বরং প্রশ্রয় দিলেই দলের একটা যে কিপার আছে সে মাথায় উঠে বসে। যার কিপিং অতিমাত্রার জঘন্য হবার পরেও সে ঘাড়ত্যাড়ামি করে কিপ করে ব্যাটিংটাও খারাপ করে। আর ক্যাপ্টেন্সীর কথা কি ই বা বলবো? অপোনেন্টকে বাগে পেয়েও তাদের উপর চাপ রিলিজ করে দেয়া যার ধর্ম , পেট খালি করার মত আরো একটি অভ্যাস , তার ক্যাপ্টেন্সী নিয়ে কথা বলার রুচি নাই! সে যে ক্রিকেট ইতিহাসের ই নিকৃষ্টতম ক্যাপ্টেন সেই তকমা অনেক আগেই দিয়ে দিয়েছি! ওহ হ্যাঁ তারে নিয়ে তো আবার কিছু বলা যাবেনা। বললেই আবেগী হয়ে প্রেস ব্রিফিংয়ে কান্নাকাটি শুরু করবে! বিচিলেইস মুশফাক , তোমার আবালামি অনেক সহ্য করলাম , কাল একটা ক্যাপ্টেন্স নক খেলে আমার মুখে ঝামা ঘষে দাও , আমি মনেপ্রাণে সেইটাই চাই!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

one × four =