ধনকুবের “মিলান” ??

দুনিয়া টাকার খেলা , টাকা ছাড়া সব অচল । মিলানের নতুন ইনভেস্টরদের সম্পত্তি ইত্যাদি নিয়েও ফ্যানদের আগ্রহের কমতি নাই ।

আগামী ২০শে অক্টোবর মিলানের ইনভেস্টরদের তালিকা বের হবে । তবে উইকিলিকসের জুলিয়ান অ্যাসাঞ্জ এর মত অনুসন্ধিতসু কিছু মন সামান্য কিছু তথ্য বের করতে সক্ষম হয়েছেন ।

লাই জিয়াওমেন , তিনি যে মিলান ক্রয়কারী “সিনো ইউরোপ ” কনসোর্শিয়াম এর একজন অংশীদার, এই ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। তিনি চায়না হুয়ারং কোম্পানীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান । এই ধনকুবের এর সর্বসাকুল্যে সম্পত্তির পরিমান আঁতকে ওঠার মত , ১১৮ বিলিয়ন ইউএস ডলার । হ্যাঁ আপনি ভুল পড়েননি । আপনি আবারও পড়ে নিন টাকার অঙ্কটা ।

545021682

চায়নার তরুন উদ্যোক্তা , “বাইদু” সার্চ ইঞ্জিন এর প্রতিষ্ঠাতা , ধনকুবের রবিন লি এই প্রোজেক্টের সাথে জড়িত আছেন । তার ক্লাব প্রেসিডেন্ট হওয়ার ব্যাপারে জোর গুঞ্জন বাজারে চলছে। তার সমুদয় সম্পত্তির পরিমান ১১ বিলিয়ন ইউএস ডলার!!

Robin-Li-the-founder-of-Baidu-00002

বিশ্বজোড়া খ্যাতিসম্পন্ন চাইনিজ ইলেকট্রনিকস কোম্পানি টিইএলসি ও এই কনসোর্শিয়ামের অন্তর্ভুক্ত। তাদের সমুদয় সম্পত্তির পরিমান নেহায়েত কম নয় , ১৫ বিলিয়ন মার্কিন ডলার ।

2000px-Logo_of_the_TCL_Corporation.svg

আমরা তাহলে আশায় বুক বাঁধতেই পারি , এই নতুন মালিক এবং তাদের অধীনস্ত নতুন ম্যানেজমেন্ট আবার মিলানকে সেই পুরানো দিনের দূর্ধর্ষ , ইউরোপে রাজ করা মিলানকে ফিরিয়ে আনতে পারবে ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

16 − 10 =