কাজ হল না হোয়াটসঅ্যাপ গ্রুপেও!

ক্লাবের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় দল ছাড়তে চাইছেন। বিশ্বসেরা এক ক্লাব নিতে চাইছে সেই খেলোয়াড়টিকে। এই অবস্থায় আপনিও যদি ঐ ক্লাবেরই অন্য আরেক খেলোয়াড় হন, এবং আপনি যদি না চান যে উক্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড়টি ক্লাব না ছাড়ুক, তাহলে সে ক্ষেত্রে আপনি আপনার সতীর্থকে ক্লাব বদল করা থেকে আটকানোর জন্য কি কি করতে পারেন?

বন্ধুর সাথে হয়তোবা বারে যেতে পারেন, বন্ধুর প্রিয় ড্রিঙ্কস কিনে দিয়ে কিছু সৌহার্দ্যপূর্ণ আলোচনায় অংশ নিয়ে সেই বন্ধুকে ক্লাবে থাকার ব্যাপারে রাজী করাতে পারেন, একসাথে খেতে যেতে পারেন কোন একটা দামী রেস্টুরেন্টে, তাতে যদি বন্ধুর মন গলে। ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লেস্টার সিটির কিছু খেলোয়াড় অবশ্য সেসবের ধার ধারেননি। ক্লাবের অন্যতম সুপারস্টার ফরাসী মিডফিল্ডার এনগোলো কান্তে যাতে ক্লাব না ছাড়েন সে জন্য রীতিমত তাঁরা কয়েকজন মিলে হোয়াটসঅ্যাপ গ্রুপই খুলে বসেছিলেন! ইংলিশ পাওয়ারহাউজ চেলসি যখন গত মৌসুম শেষে কান্তেকে পাওয়ার জন্য তোড়জোড় শুরু করলো, লেস্টার সিটির ইংলিশ রাইটব্যাক ড্যানি সিম্পসন, উইঙ্গার মার্ক অলব্রাইটন, অস্ট্রিয়ান লেফটব্যাক ক্রিস্টিয়ান ফুচস অবস্থা বেগতিক দেখে এনগোলো কান্তেকে নিয়েই খুলে বসেছিলেন হোয়াটসঅ্যাপ গ্রুপ, তাঁকে বোঝানোর জন্য যাতে তিনি ক্লাব না ছাড়েন, যাতে লেস্টারের রুপকথা আরো প্রলম্বিত হয়। বলা বাহুল্য, সিম্পসন-অলব্রাইটন-ফুচসদের এই উদ্যোগ সফল হয়নি, কান্তে ঠিকই নিজের আইডল ক্লদ ম্যাকেলেলের কথা মেনে যোগ দিয়েছেন আন্তোনিও কন্তের চেলসিতে, ৩২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে।

মার্ক অলব্রাইটন
মার্ক অলব্রাইটন

“হ্যাঁ আমাদের একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল, সেখান থেকে কান্তে প্রচুর মেসেজ পেয়েছিল, আমরা চেয়েছিলাম যাতে সে থাকে। কিন্তু সেটা হয়নি। আমরা অবশেষে তাঁকে শুভকামনা জানিয়ে তাঁকে গ্রুপ থেকে ডিলিট করে দিয়েছি…”মার্ক অলব্রাইটনের ভাষ্য!

কান্তের অভাব যে লেস্টার হাড়ে হাড়ে টের পাচ্ছে, এটা বোঝা গেছে মৌসুমসূচক প্রথম ম্যাচেই, এই মৌসুমেই প্রিমিয়ার লিগে উন্নীত কোচহীন ইনজুরি-জর্জর হাল সিটির কাছে ২-১ গোলে হেরে অঘটনের জন্ম দিয়েছে তাঁরা। পুরো ম্যাচে লেস্টার সিটির ইন্টারসেপশানের সংখ্যা ছিল ৭, যেটা কিনা গত মৌসুম ও এই মৌসুমের মধ্যে লেস্টার সিটির সর্বনিম্ন।

আর ট্যাকল-ইন্টারসেপ্ট করাই ত কান্তের কাজ ছিল লেস্টারে!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

8 + three =