ভিআইপি স্ট্যান্ডের নাম স্বাধীন বাংলা ফুটবল দলের নামে করার জন্য মানববন্ধন কাল

::: নাজমুল হোসেন অতুল :::

ইভেন্টটা নিয়ে কি লিখবো বুঝতে পারছি না । ১৯৭১ সালে যারা জীবিনবাজী রেখে দেশের জন্য লড়ে গেছে সেই স্বাধীন বাংলা ফুটবল দলকে নিয়ে আমাদের এই স্বাধীনতা দিবসে একটা মানব বন্ধন। বঙ্গবন্ধু স্টেডিয়ামের ভিআইপি স্ট্যান্ডের নাম হোক স্বাধীন বাংলা ফুটবল দল স্ট্যান্ড ।

একটা জিনিস কখনও একা সার্থক করা যায় না, প্রোগ্রামটা তখনই সার্থক হবে যখন সবাই একসাথে সবাই এগিয়ে আসবে । ফুটবলের বর্তমান অবস্থা একবারের জন্য ভুলে যান , যাস্ট এই জিনিসটা ভাবুন এইবার ২৬শে মার্চ এর ২ ঘণ্টা ব্যায় করবেন আমাদের স্বাধীন বাংলা ফুটবল দলের জন্য । কিছু একটা করার সময় এখনি । পাবো তো আপনাদের সবাইকে !

মহান মুক্তিযুদ্ধে “স্বাধীন বাংলা ফুটবল দল” এর অসামান্য অবদানের সম্মানার্থে “বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম” এর “ভি.আই.পি গ্যালারী” এর নাম “স্বাধীন বাংলা ফুটবল দল স্ট্যান্ড” নামকরনের দাবিতে আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে জাতীয় ক্রীড়া পরিষদের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি করা হবে।

সময়ঃ দুপুর ২টা থেকে বিকাল ৪টা,
স্থানঃ জাতীয় ক্রীড়া পরিষদ এর সামনে,
তারিখঃ ২৬ শে মার্চ, ২০১৭ ইং।

প্রয়োজনেঃ অতুল= 01737010034
সম্রাট= 01671049029

মহান স্বাধীনতা দিবসে স্বাধীনতার সৈনিকদের পূর্ণসম্মান জানিয়ে সর্বস্তরের নাগরিকদের আমাদের মানববন্ধন অনুষ্ঠানে আসার বিশেষ অনুরোধ রইল।

আমাদের ইভেন্টে থাকবেন স্বাধীন বাংলা ফুটবল টিমের ঢাকায় বসবাসকারী প্লেয়াররা। আজকে বিকালে এটি নিশ্চিত করেছেন স্বাধীন বাংলা ফুটবল টিমের গর্বিত অধিনায়ক জাকারিয়া পিন্টু।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

11 + eleven =