ভালো কিছুর অপেক্ষায় আমরা, সাকিব!

সেবার কোহলির অফফর্ম যাচ্ছে, সম্ভবত তার ক্যারিয়ারের প্রথম খারাপ সময় এবং তা ক্ষণস্থায়ী ছিলো! এই সময়ে সে শচীনের কাছে একবার গিয়েছিল বুদ্ধি নিতে লিটল মাস্টার কোহলিকে শুধু বলেছিল ‘চাপ নিও না আর পারলে সংবাদপত্র এড়িয়ে চলো’! কিছুদিন পরেই কোহলি রানে ফিরে এসে সংবাদমাধ্যমকে এই কথা জানায়।
আজ বিসিবি বস আমাদের নতুন টি২০ অধিনায়ক ঘোষণা করেন অবশ্য নতুন না এর আগেও ভাঙ্গাচোরা দল নিয়ে তিনি ৪ ম্যাচ নেতৃত্ব দেয় এবং ৪ ম্যাচই হারে। নব্য অধিনায়কের নেতৃত্বগুণ বেশ! ঝুঁকি নিতে পছন্দ করে এবং সামনে থেকে নেতৃত্ব দেয়। আমার বেশ পছন্দের অধিনায়ক অবশ্য তার ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সবকিছুই ভাল্লাগে।

তার প্রধান সমস্যা হলো সে নাকি বেয়াদব, মাঠে বেয়াদবি করে, ছয় খাওয়ার পরে উইকেট নিয়ে ব্যাটসম্যানকে বাইঞ্চো* গালি দেয়! তার বউ পর্দানশীন না, সে হোটেল ব্যবসায়ী, তার অর্থ লোভ প্রচুর ব্লা ব্লা ব্লা.. তার দোষ বলে শেষ করা যাবেনা!

আসল কথা হচ্ছে ফ্রি ফেসবুকের এসব সাকিব বিরোধী কথা সম্ভবত সাকিবের নজরে পড়েনা, পড়লেও সাকিবের এসব থোড়াই কেয়ার করতে বয়েই গেছে! সাকিব আল হাসান বিরাট কোহলির মতো এসব এড়িয়ে চললেই বাঁচেন তার তো পান থেকে চুন খসলেই দোষ। সাকিবকে সম্ভবত যোগ্য সম্মান আমরা এখনো দিতে পারিনি!

প্রিয় সাকিব আল হাসান আপনার জন্য শুভকামনা, ভালো কিছুর অপেক্ষারত।

@রিফাত এমিল

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

2 + eleven =