ভালো থেকো নেইমার

একজন বার্সা সমর্থক হিসেবে নেইমারের ক্লাব ছাড়াটা সত্যি হতাশাজনক। অনেকে বলছে মেইন ম্যান হওয়ার জন্য আবার অনেকে টাকার জন্য।
তবে একটা জিনিশ সে ক্লিয়ার করে দিল যে অনেকটা টাকার লোভে। একটা কথাই স্পষ্ট যে সে এতদিন ট্রান্সফারের বিষয়ে একদমই মুখ খুলেনি কারন ৩১ তারিখ পর্যন্ত থাকলে মোটা অঙ্কের একটা লয়াল্টি বোনাস পাওয়ার কথা ছিল। যেই ৩১ তারিখ পার হয়ে গেল সেই তার মুখের বুলি ফুটে উঠল যে কিনা এতদিন এ ব্যাপারে অনেকটাই বোবা ছিল। বাহ! ভালো তো!
আর রইল মেইন ম্যান। তার যদি এতই মেইন ম্যান হওয়ার ইচ্ছা থাকত বার্সায় তাহলে সে সবকিছু জেনে বুঝে আসল কেন। সে জানেই এখানে মেসি খেলে। ও যতদিন ফর্মে আছে ততদিন কেউ মেইন ম্যান হওয়ার প্রশ্নই আসে না। সেটা সে ভাল করেই জানত। তবে কি সে মনে করছিল ২/৩ বছর পরই মেসির ফর্ম থাকবে না আর সে হবে মেইন ম্যান!!!
সবশেষে একটা কথা তার বাবা কাম এজেন্টের টাকার লোভে ছেড়ে যাচ্ছে (মাই অপিনিয়ন)। তবে এখানে টাকার লোভটা নেইমারের ছেয়ে তার বাবার ই বেশি।
আর যদি এখানে এসেই মেইন ম্যান হওয়ার ইচ্ছাই থাকত তাহলে সে বার্সায় আসত না আর বলত না যে আমি মেসির সাথে খেলব, মেসি আমার আইডল।।
সো ক্রইফের সাবধান বাণী এখন সত্যিই হল। লিজেন্ড বলে কথা।
যাক।। যা হবার হবে, এখন দেখার বিষয় হল মেইন ম্যান হিসেবে সে কি করে। ক্ষোভ থাকবে স্বাভাবিক তারপরেও অনেক অনেক শুভকামনা রইল পছন্দের খেলোয়াড়টির প্রতি।
অনেক মিস করব MSN সেলিব্রেশন। নেইমারকে প্রোটেক্ট করার জন্য শান্ত ছেলেটির (মেসির) তেড়েফুড়ে আসা এগ্রেশন, নিজে হ্যট্রিক না করে পেনাল্টি ছেড়ে দিয়ে দেয়া গোলশুন্য নেইমারকে, মেইন ফ্রিকিক টেকার হয়েও নিজের জায়গা ছেড়ে দিয়ে তাকে ফ্রিকিক নিতে দেয়া, গোলখরায় থাকা নেইমারকে গোল করানোর আপ্রাণ চেষ্টা, এরকম হাজারো ইমোশনাল মুহূর্ত।
ভালো থেকো নেইমার নতুন ঠিকানায়।
বিদায় #Neymar

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

2 + ten =