ট্রান্সফার টুকিটাকি : স্টার্লিং-যুদ্ধ শুরু

লিভারপুলের ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং কে নিয়ে যথারীতি টানাটানি শুরু হয়ে গিয়েছে। ম্যানচেস্টার সিটি স্টার্লিংকে পাওয়ার জন্য ৩০ মিলিয়ন পাউন্ডের বিড দিয়েছে, যেটা সাথে সাথে লিভারপুল প্রত্যাখ্যান করেছে। লিভারপুল এই ইংলিশ উইঙ্গারের জন্য ৫০ মিলিয়ন পাউন্ড চায়।

জার্মানিতে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে প্রথম মৌসুমটা অত ভালো কাটেনি ইতালিয়ান স্ট্রাইকার চিরো ইমোবিলে’র। তাই এক মৌসুম পরেই তাকে নিয়ে ট্রান্সফার গুজব শুরু হয়ে গিয়েছে। ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে দলে চাচ্ছে মিলানের দুই দল ইন্টার ও এসি মিলান।

সাম্পদোরিয়ায় মাত্র ছয়মাস থেকেই আবার ক্লাব পরিবর্তন করার চিন্তা করছেন ক্যামেরুনিয়ায় স্ট্রাইকার স্যামুয়েল এতো। এর মধ্যেই মেক্সিকো’র পাচুকা ক্লাবের ৩ মিলিয়ন ইউরো’র অফার প্রত্যাখ্যান করেছেন এতো নিজে, ক্যুয়েরেটারো ক্লাবের সাথে আলোচনা চলছে। এতো’র দ্বিতীয় সিরি আ অভিযান এরকম তাড়াতাড়ি শেষ হলেও আশ্চর্যের কিছু থাকবেনা। এদিকে ২৫ মিলিয়ন ইউরো’র বিনিময়ে সাসুয়োলো’র দুই স্ট্রাইকার সিমিওনে জাজা ও ডমেনিকো বেরার্দিকে দলে নিচ্ছে জুভেন্টাস। বসে নেই এসি মিলানও। পোর্তোর জ্যাকসন মার্টিনেজকে দলে নেওয়ার ব্যাপারে অনেকখানি এগিয়ে গেছে তারা। ৩০ মিলিয়ন ইউরো’র বিনিময়ে মোনাকো থেকে ফরাসী মিডফিল্ডার জফ্রি কনডগবিয়াকেও দলে চাচ্ছে তারা।

এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডে গত মৌসুমে ধারে খেলতে আসা মোনাকোর স্ট্রাইকার রাদামেল ফ্যালকাওকে নিয়ে টানাটানি লাগিয়েছে চেলসি ও লিভারপুল। ম্যানচেস্টার সিটি থেকে ধারে ফিওরেন্টিনাতে খেলতে যাওয়া ইংলিশ রাইটব্যাক মাইকাহ রিচার্ডস ইংল্যান্ডে ফিরতে পারেন অ্যাস্টন ভিলার হয়ে। কুইন্স পার্ক রেইঞ্জার্সের স্ট্রাইকার চার্লি অস্টিনকে দলে চাচ্ছে নিউক্যাসল ইউনাইটেড। হাল সিটির উইঙ্গার টম ইনস কেও চাচ্ছে তারা। এদিকে পোলিশ মিডফিল্ডার গ্রেগর্জ ক্রাইচোউইয়াকের জন্য সাউদাম্পটনের ৯ মিলিয়ন পাউন্ডের বিড প্রত্যাখায় করেছে সেভিয়া।

ফ্রাইবুর্গ থেকে সুইস স্ট্রাইকার আদমির মেহমেতিকে দলে নিয়েছে বেয়ার লেভারকুসেন। সাবেক সেভিয়া ও কুইন্স পার্ক রেইঞ্জার্স মিডফিল্ডার স্টেফানে এমবিয়াকে দলে নিয়েছে ত্রাবজোন্সপর।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

four × 5 =