তাসকিন ! সময়টা এখনই !

৪-১-৩৪-০,
৪-০-৩৫-১,
৪-০-৪৬-০ ।
আপাতত এই হলো বিপিএলের এখনো পর্যন্ত তিন ম্যাচে তাসকিন আহমেদের বোলিং ফিগার । চার ওভারে ৩৪ বা ৩৫ রান দেওয়া খুব একটা বড় ক্রাইম না । ফ্ল্যাট উইকেটে ৪৬ রানও যেকোনো ভালো বোলার নিজের খারাপ দিনে দিয়ে দেয় ।
তবে যা আমাকে ভাবায় , তা হলো তাসকিনের গেইম ইমপ্যাক্ট দিনে দিনে কমে যাচ্ছে । ফলাফল নির্ধারণ করে দেওয়ার ব্যাপারটা হারিয়ে যাচ্ছে । আমিরকে না মারতে পেরে তাসকিনকে টার্গেট করা হচ্ছে এবং অপনেন্টের ব্যাটসম্যানরা তা করেও ফেলছে সহজে ।
তাসকিন জোরে বল করতে ভালোবাসে এবং স্পিডবোর্ডে আমাদের বোলারের ১৪০ ছাড়ানো গতি আমাদেরকেও শিহরিত করে । তবে টি২০ খেলায় ব্যাসিকে লেগে থেকেই অনেকে বেদম পিটুনি খায় । ব্যাসিকের সাথে লাগে অনেক উঁচু লেভেলের ইম্প্রোভাইজেশন যেটা মুস্তাফিজ করে দেখাচ্ছে আর কেভন কুপার করে দেখাচ্ছে । তাসকিন এখনো পর্যন্ত নিজের ব্যাসিকটা ধরেই ঠিক রাস্তায় এগোতে পারছে না ।
তবে একদম ভুল রাস্তাতেও নেই তাসকিন । তার বুনো পেইস আর জিরো সিচুয়েশন থেকে কোহলির মত ব্যাটসম্যানকে আউট করা দেখে আমরা সেই মাশরাফির একটা ছায়া দেখে ফেলি । তবে তার ক্যারিয়ারের এই জাংশনে পিকনিক করার দিনটা শেষ । শিহরণের দিনটা শেষ । ম্যাচিউরিটিটা নেওয়ার পালা এখন । যেটা রুবেল একটু দেরিতে হলেও নিচ্ছে । মোস্তাফিজ পেয়ে গেছে নিজের ক্যারিয়ারের প্রথম ম্যাচটা থেকেই আর তাপশ বৈশ্যেরা না নিতে পেরে কালের স্রোতে বিলীন হয়ে গেছেন । ওদিকটায় আলামিন সুযোগগুলো কাজে লাগাচ্ছে আর এর বাইরে মাশরাফি আর মোস্তাফিজ অটো চয়েজ ।
পেসারের প্রতিযোগিতাটা দিনকে দিন ঘন হচ্ছে । বিপিএল দিয়ে লাইমলাইটে আসা তাসকিন যেন বিপিএল দিয়েই হারিয়ে না যায় !

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

sixteen − eight =