SUPERSTAR SHAKE UP কী?

WHAT IS A SUPERSTAR SHAKE UP?????
আজকে RAW তে WWE এর CHAIRMAN VINCE MCMAHON আগামী RAW তে SUPERSTAR SHAKE UP এর ঘোষনা দেন। এখন অনেকেই জানেনা যে SUPERSTAR SHAKE UP কী। আমিও ঠিকমত জানিনা। তবে কিছুটা এরকম হতে পারে:
প্রথমেই বলে রাখি, এটা DRAFT না। তবে অনেকটা DRAFT এর মতোই। DRAFT এ যেরকম পুরো ROSTER এর সব SUPERSTAR দেরকেই যেকোনো একটি BRAND এ পাঠানো হয়, তেমনি এখানে নির্দিষ্ট সংখ্যক SUPERSTAR দের অন্য BRAND এ পাঠানো হবে। কিন্তু একটু অন্যভাবে। SUPERSTAR SHAKE UP এ খুব সম্ভবত TRADING এর মাধ্যমে SUPERSTARদের BRAND পরিবর্তন করা হবে। অর্থাৎ RAW থেকে একজন SMACKDOWN এ গেলে SMACKDOWN থেকে একজন RAW তে যাবে। RAW এর GENERAL MANAGER KURT ANGLE এবং SMACKDOWN এর GENERAL MANAGER DANIEL BRYAN হয়তো নিজেদের মধ্যে সমঝোতা করে এই কাজটি করবে, কিংবা পালা করে নিজেদের ইচ্ছামতো একজন একজন করে TRADE করবেন। নির্বাচিতরা BRAND পরিবর্তন করবে, বাকিরা আগের জায়গাতেই থেকে যাবে। তাহলে এইবছর আর DRAFT হবেনা।
যাদেরকে অন্য BRAND এ TRADE করা যাবে:
সকল WWE SUPERSTARS, WOMEN, TAG TEAMS, CRUISERWEIGHTS এবং COMMENTATORS
যাদেরকে হয়তো TRADE করা যাবেনা:
RAW AND SMACKDOWN TAG TEAM CHAMPIONS, RAW AND SMACKDOWN WOMEN’S CHAMPIONS, WWE CHAMPION, WWE UNIVERSAL CHAMPION, CRUISERWEIGHT CHAMPION.
যাদেরকে TRADE করার সম্ভাবনা সবচেয়ে বেশি:
AJ STYLES(FIRST PICK), THE NEW DAY, SAMY ZAYN, DOLPH ZIGGLER, THE MIZ, RUSEV, KALISTO, CESARO AND SHEAMUS, MICKIE JAMES, CARMELLA.

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

eighteen − twelve =