ট্রান্সফার টুকিটাকি – বার্সার ছেলে রিয়ালে?

 

বায়ার্ন মিউনিখের গোলরক্ষক পেপে রেইনার নাপোলিতে ফেরা সমস্যার মুখে পড়ে গেছে, কোচ রাফায়েল বেনিতেজের রিয়াল মাদ্রিদে যাওয়ার কারণে। রাফায়েল বেনিতেজ আর পেপে রেইনা দুইজনই স্প্যানিশ, দুজনেরই একই এজেন্ট, স্বাভাবিকভাবেই রেইনার ইচ্ছা ছিল নাপোলিতে ফেরার। কিন্তু সেই বেনিতেজই এখন নাপোলি ছেড়ে যাচ্ছেন মাদ্রিদে, যেখানে আগেই ক্যাসিয়াস-নাভাস আছেন, এবং এই মৌসুমে দলে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে যোগ দিতে পারেন ডেভিড ডা হেয়া। তাই বার্সেলোনার যুবদলে খেলা পেপে রেইনা কিভাবে মাদ্রিদে যান, সেটাও একটা দেখার বিষয় হবে। বেনিতেজের একটা ফোনকলের অপেক্ষায় আছে রেইনা।
এদিকে চেলসি থেকে মিলান হয়ে ঘুরে এইবার গ্রিসের পথে পাড়ি জমাচ্ছেন মাইকেল এসিয়েন? আপাতদৃষ্টিতে তাই-ই মনে হচ্ছে। জুন ৩১ এ এসি মিলানের হয়ে চুক্তি শেষ হতে যাওয়া এসিয়েন ফ্রি তে যাচ্ছেন প্যানাথিনাইকোসে, সোমবারে মেডিকাল পরীক্ষার পরেই পাকাপাকিভাবে হয়ে যাবেন তিনি প্যানাথিনাইকোসের।

এদিকে এরইমধ্যে নিজেদের ১০ নাম্বার – মাতেও কোভাচিচের রিপ্লেসমেন্ট খোঁজা শুরু করে দিয়েছে ইন্টার মিলান, বলেই মনে হচ্ছে। কোভাচিচের জন্য কালকে ১৪ মিলিয়ন পাউন্ডের বিড দেওয়া লিভারপুলেই যদি শেষপর্যন্ত কোভাচিচ চলে যান তবে তার পরিবর্ত হিসেবে আরেক ক্রোয়েশিয়ান, ডায়নামো জাগরেবের আনতে করিচের দিকে নজর রাখছে ইন্টার।

ফিওরেন্টিনা থেকে চেলসির হয়ে প্রিমিয়ার লিগে আসার পর শুরুটা ঠিক ভালো হয়নি কলম্বিয়ান রাইট উইংব্যাক হুয়ান কুয়াড্রাডো’র। উইলিয়ানের জন্য বেঞ্চই তার একরকম ঠিকানা হয়ে গেছে। তাই আধা মৌসুম যেতে না যেতেই ইন্টার মিলান, নাপোলি ও এএস রোমা তাঁকে পাওয়ার দৌড়ে শামিল হয়েছে। আবার ফেরত যেতে পারেন কুয়াড্রাডো, সিরি আ তে।

এদিকে ইয়ায়া ট্যুরে’কে পাওয়ার সম্ভাবনা দিন দিন ক্ষীণ থেকে ক্ষীণতর হচ্ছে ইন্টার মিলানের। তাই ট্যুরের পরিবর্ত হিসেবে মোনাকো’র ফরাসি মিডফিল্ডার জফ্রি কনডগবিয়াকে নজরে রাখছে ইন্তার। ইয়ায়া কে যদি না পায় তারা, সেক্ষেত্রে কনডগবিয়াই হবে তাদের পছন্দ।

এদিকে এএস রোমা গোলকিপার পজিশানের জন্য সেঁত এতিয়েঁ’র ফরাসী গোলরক্ষক স্টেফান রুফিয়েরকে চাচ্ছে। ক্লাবের মূল গোলরক্ষক মর্গান দে সাঙ্কটিস কিছুদিনের মধ্যে অবসরে যাবেন, তাই নতুন গোলরক্ষকের জন্য এই খোঁজ।

এদিকে ভিয়ারিয়াল স্ট্রাইকার লুসিয়ানো ভিয়েত্তো বলেছেন অ্যাটলেটিকো মাদ্রিদ যদি তার ২০ ম্মিলিয়ন ইউরো’র রিলিজ ক্লজ অ্যাকটিভেট করতে পারে, তবে তিনি অ্যাটলেটিকোতে খেলতে আগ্রহী।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

four × one =