ট্রান্সফার টুকিটাকি : এমএলএসে পিরলো?

দুইবছরের চুক্তিতে গ্রিক ক্লাব প্যানাথিনাকোসে যোগ দিলেন সাবেক চেলসি ও এসি মিলান মিডফিল্ডার মাইকেল এসিয়েন।

স্বপ্নের এই মৌসুম শেষে জুভেন্টাসের মিডফিল্ডে লাগতে পারে মড়ক। এরই মধ্যে রল পগবা কিংবা আরতুরো ভিদাল কে নিয়ে অন্যান্য ক্লাবের টানাটানির খবর কারোর অবিদিত নয়। এখন শোনা যাচ্ছেন ক্লাব ছাড়তে পারেন কিংবদন্তী মিডফিল্ডার আন্দ্রেয়া পিরলো’ও। এমএলএসে যোগ দিতে পারেন ডেভিড ভিয়া ও ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের ক্লাব নিউ ইয়র্ক এফসি তে।

এদিকে লেফট উইংব্যাক পজিশানের জন্য খেলোয়াড় খুঁজছে এএস রোমা। গত মৌসুমে চেলসি থেকে অনেক খবরের যোগান দিয়ে অ্যাশলি কোল রোমায় যোগ দিলেও নিজের জায়গা পাকা করতে পারেননি সেখানে। ফলে পুরো মৌসুম কোচ রুডি গার্সিয়াকে কাজ চালাতে হয়েছে গ্রিক ডিফেন্ডার হোসে হোলেবাস ও ভাসিলিস টরোসিডিস কে নিয়ে। তাই এবার আগে থেকেই ঐ পজিশানে ভালো প্লেয়ার চায় তারা, নজরে রেখেছে পিএসজির তরুণ ফরাসি লেফটব্যাক লুকাস ডিনিয়ে’র প্রতি। কোচ লরাঁ ব্লাঁ এর সুনজরে না থাকা এই খেলোয়াড়ের জন্য ১৫ মিলিয়ন ইউরো চায় পিএসজি, কিন্তু রোমা অফার করেছে ১১ মিলিয়ন ইউরো।

কার্লো অ্যানচেলত্তি সাময়িক অবসরের ঘোষণা এসি মিলানকে আবার বাধ্য করছে অন্য কোচ খুঁজতে। বর্তমানে তাদের নজরে আছে সদ্য সাম্পদোরিয়া’র চাকরি ছাড়া কোচ সিনিসা মিহায়লোভিচ ও ফিওরেন্টিনার ভিনসেঞ্জো মন্টেলা।

মোনাকো’র ফরাসী মিডফিল্ডার জফ্রি কনডগবিয়াকে চাচ্ছে ইন্টার মিলান ও আর্সেনাল, দুই দলই। এরমধ্যে ইন্টার মিলান ২৫ মিলিয়ন ইউরো অফার করলেও মোনাকো চাচ্ছে ৩৫ মিলিয়ন।

আর মাত্রই জানুয়ারিতে চেলসিতে যোগ দেওয়া কলম্বিয়ান রাইট উইংব্যাক হুয়ান কুয়াড্রাডো’র এরইমধ্যে চেলসির উপর থেকে মন উঠে গেছে মনেহয়। এরইমধ্যে তাকে পাওয়ার জন্য ইন্টার মিলান ও রোমা লড়াই শুরু করে দিয়েছে।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

13 − three =