টুর্নামেন্ট জমানোর জন্যে জিতুক রংপুর

যার বিয়ে তার উত্তেজনা তো আছেই , সাথে সাথে পাড়া পড়শীর উত্তেজনারও শেষ নাই । ক্রিস গেইলের কথা বলি । আসার আগে টুইটারে বেশ ভারিক্কী টাইপের কথাবার্তা বলে আলো কেড়ে নিয়েছিলেন আগেই । সাথে সাথে বিপিএলেও কিছু একটা নাই নাই অবস্থা ! তাই মোটামুটি ক্রিকেটের ফ্যানবেইজও ক্রিস্টোফার হেনরি গেইলের নাম শুনে বেশ একটু নড়েচড়ে বসে ।

আর এত উত্তেজনার পরের ফসলটা সাধারণত যা হবার কথা তা-ই হলো। ফুটো হওয়া বেলুনের মত ফুসস করে শব্দ করে ফেটে গেলো । বরিশাল ৬০ এর নিচে অল আউট । পাখা মেলতে পারলো না গেইলও ।

তবে বরিশালের পরাজয়ে টেবিলের নীচের সাইডটা একটু হলেও কিক পেয়ে গেলো । ৭ ম্যাচে দুটো জিতে চার পয়েন্ট সিলেট সুপারস্টারসের । ৮ম্যাচে সমান পয়েন্ট চিটাগাং ভাইকিংসের । এটা লেখার সময় খেলছে রংপুর রাইডার্স আর ঢাকা ডায়নামাইটস । এই অবস্থায় সাকিবের রংপুরের ৭ ম্যাচে ৮ পয়েন্ট আর সাঙ্গাকারার ঢাকার ৬ ম্যাচে ৬ পয়েন্ট ।

Screenshot

এখন রংপুর জিতে গেলে বরিশাল-কুমিল্লার সাথে তারা নিজেদেরকে আলাদা একটা লেয়ারে নিয়ে যাবে । বরিশাল-কুমিল্লার উভয়ের পয়েন্ট ১০ । আর এই অবস্থায় রংপুর জিতলে ওদেরও ১০ । সেখানে চার নাম্বার স্পটটার জন্যে তখনও সিলেট-ঢাকার মধ্যে ফাইট অন ।

আর আজকে ঢাকা জিতে গেলে সিলেটের জন্যে বাকি রাস্তাটা অনেক কঠিন হবে ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

three × 5 =