ইউনাইটেডে মেমফিস ডেপাই

 

তাঁকে পাবার দৌড়ে ছিল লিভারপুল, প্যারিস সেইন্ট জার্মেই, আর্সেনালের মত ক্লাবও। কিন্তু সবশেষে তিনি যে ম্যানচেস্টার ইউনাইটেডেই যাবেন, সেটা একরকম দিবালোকের মতই পরিষ্কার ছিল। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এখন লুই ভ্যান হাল, ডেপাইয়ের কাছে যিনি একরকম পিতৃতুল্যই। এই লুই ভ্যান হালই ডেপাইকে নিয়েছিলেন গতবছরে অনুষ্ঠিত বিশ্বকাপের ডাচ স্কোয়াডে। পিতার ডাক অগ্রাহ্য করতে পারতেন কিভাবে তিনি?

hi-res-b2858876c27fc69927deab028d47a524_crop_north

তাই দলবদলের মৌসুম শুরু হবার আগেই চুক্তি সেরে ফেললেন ইউনাইটেডের সাথে ডাচ উইঙ্গার মেমফিস ডেপাই। পিএসভি থেকে ২২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইউনাইটেডে যোগ দিলেন তিনি। এখন আসন্ন জুনে দলবদলের বাজার খুললেই শুধুমাত্র মেডিক্যাল পরীক্ষা দিলেই ডেপাই পাকাপাকিভাবে হয়ে যাবেন ম্যানচেস্টার ইউনাইটেডের।

Louis van Gaal Memphis Depay Holland

পিএসভির হয়ে ১২২ ম্যাচে ৪৯ গোল করা ডেপাই এই মৌসুমে ছিলেন দুর্দান্ত ফর্মে, ৩৫ ম্যাচে ২৪ গোল করে পিএসভিকে জিতিয়েছেন ডাচ শিরোপা। এর মধ্যে ডেপাইয়ের রিপ্লেইসমেন্ট খুঁজে ফেলেছে পিএসভি, হিরেনভিনের সুইডিশ উইঙ্গার স্যাম লারসনকে দলে নেওয়ার চেষ্টা করে যাচ্ছে তারা।

পিএসভি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়া চতুর্থ খেলোয়াড় হবেন মেমফিস ডেপাই। তার আগে পিএসভি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন রুড ভ্যান নিস্টলরয়, ইয়াপ স্ট্যাম ও পার্ক জি সুং – যারা প্রত্যেকেই ইউনাইটেডের হয়ে সফল প্রমাণিত হয়েছিলেন। ডেপাই কি পারবেন পূর্বসূরিদের ধারা বজায় রাখতে?

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

one × 1 =