হিরো-ভিলেন বানানো আপনারই হাতে!

ফুলিয়ে, ফাঁপিয়ে, পাগলামি করে, নিজের গাঁটের টাকা খরচা করে ক্রিকেট বোর্ডকে বড়লোক বানিয়েছেন, ক্রিকেটারদের বড়লোক বানিয়েছেন, হনু বানিয়েছেন। খেলা দেখা অফ করেন, মীরপুরে খেলা হলে অর্ধেক ক্যাপাসিটি খালি রেখে দেখান, টিকিটের বুথে ভিড় ভ্যানিশ করেন, ক্রিকেট বোর্ড প্রফেশনাল হয়ে যাবে। বুঝে যাবে, টাকা এমনিতে আসবে না।

এই যে শ্রীলংকায় খেলা হচ্ছে, শুধুমাত্র আপনার জন্যে সেখানকার মাঠেও সব বিজ্ঞাপনদাতা বাংলাদেশীরা। কেন জানেন?? যারা বিজ্ঞাপন দেয়, তারাও জানে সামনের ৫ দিন চোখ আপনি ওখানেই রাখবেন। তাই দেশি টিভিতে বিজ্ঞাপন দেওয়ার চেয়ে ওখানে বিজ্ঞাপন দেওয়া কাজের কাজ। পণ্যের আরো ভালো প্রোমোশন হয়। যেদিন আপনি দিনের কাজের শেষে স্রেফ আপডেট নিবেন, সেদিন থেকে এই আগ্রহটা আর থাকবে না। আসল হিরো আপনি!

হিরো বানানোর চাবি আপনার হাতে, আমার হাতে। মাটিতে নামানোর চাবি আপনার হাতে, আমার হাতে। জাস্ট দেশপ্রেমটাকে ঠিক জায়গায় ডাইভার্ট করা শেখেন এমন কোন জায়গায় যেটা দেশের আসলেই কাজে লাগে। আর দেশের ব্রেইনলেস ক্রিকেট গ্রুপের মতো ক্রিকেটারদের যোদ্ধা বানানোর প্রবণতা বাদ দেন। এরা এমন একটা স্পোর্টস খেলছে, যেটা দুনিয়াতে মেরে কেটে ৩/৪ টা দেশের মেইন স্পোর্টস। গ্লোবাল পিকচারে এক চিমটি লবণও না। এই দেশের বাইরে আপনার-আমার পাগলামি বাদ দিলে এরা স্রেফ একটা নরমাল স্পোর্টসের খেলোয়াড়।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

twenty + ten =