গায়ের ঘাম ছিটানোর অভিযোগ রেসলারের বিরুদ্ধে, ক্ষুব্ধ দর্শক

ডব্লিউডব্লিউই এর সুপারস্টার রেসলার টাই ডিলিঞ্জারের বিরুদ্ধে দর্শকদের দিকে নিজের ঘাম ছিটানোর অভিযোগ এনেছে WWE এর স্ম্যাকডাউন লাইভ নামক শো এর সামনের সারিতে বসা কিছু দর্শক।

ক্ষুব্ধ দর্শকদের মধ্যে একজন নাম প্রকাশে অনিচ্ছুক গোল্লাছুট ডটকমকে জানান, গত দুই তিন সপ্তাহ আগে WWE এর আরেক ব্র্যান্ড NXT থেকে Smackdown LIVE এ অভিষিক্ত হওয়া এই সুপারস্টার প্রথমদিন থেকেই রিং এ আসার পর এবং ম্যাচ শেষ হবার পর হাত দিয়ে নিজের গায়ের ঘাম দর্শকদের দিকে অনবরত ছিটাতে থাকেন। ফলে সামনের সারিতে বসা দর্শকরা ডিলিঞ্জারের ঘামে ভিজে যান, যেটা কিনা একজন রেসলারের কাছ থেকে একান্তই কাম্য নয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সামনের সারিতে বসা “ব্রোকেন হার্ডি” লিখা টি-শার্ট গায়ে দেওয়া সেই দর্শক আরও জানান, “বুঝলাম WWE এর এখন সেরকম কোন কম্পিটিটর নাই, TNA, Ring of Honor এইসব কিছুই না WWE এর কাছে, তাই বলে ম্যাকম্যাহান কি আমাদের রেসলিং না দেখায়ে তাঁর সুপারস্টারদের ঘাম খাওয়াবে নাকি? মানি না। ডিলিট ডিলিট।”

হাত দিয়ে দর্শকদের দিকে ঘাম ছিটাচ্ছেন টাই ডিলিঞ্জার

এই প্রসঙ্গে টাই ডিলিঞ্জারের কাছে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, “ক্যান ট্রিপল এইচ যখন রিং এর ধারে দাঁড়ায় পানি থুতু ছিটায় তাদের উপর তারা ত কই কিছু বলে না? ক্যান? সে কম্পানির আধা মালিক দেখে? ভিন্সের মেয়ের জামাই দেখে? খালি আমি ঘাম ছিটাইলেই দোষ? উপরওয়ালা… তোমার কাছে বিচার দিলাম…”

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

2 × five =