ট্রান্সফার টুকিটাকি : এবার তুর্কিতে ভ্যান পার্সি

 

দেখে নেওয়া যাক এই দুইদিনে কে কোথায় গেল

১. ইয়োহান কাবাইয়ে – পিএসজি থেকে ক্রিস্টাল প্যালেস – ১৩ মিলিয়ন পাউন্ড

2A66851000000578-3155853-Crystal_Palace_have_completed_the_12_8million_signing_of_Yohan_C-a-35_1436516872762

২. স্টিভেন এনজনজি – স্টোক সিটি থেকে সেভিয়া – ৭ মিলিয়ন পাউন্ড

CJe_bCaWIAA2gpW

৩. ইয়েভহেন কোনোপ্লাইয়াঙ্কা – দনিপ্রো দনিপ্রোপেত্রোভস্ক থেকে সেভিয়া – ফ্রি

CJfpl85XAAAvZh3

৪. অ্যান্দ্রেয়াস ক্রিস্টিয়ানসেন – চেলসি থেকে বরুশিয়া মনশেনগ্ল্যাডব্যাখ – ২ বছর ধার

গত মৌসুমেই ওয়েইন রুনি, রাদামেল ফ্যালকাও বা অ্যানহেল ডি মারিয়ার জন্য ভাল খেলতে পারেননি তিনি। এবার দলেই আর জায়গা হচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার রবিন ভ্যান পার্সির। ম্যানচেস্টার ইউনাইটেডের উইঙ্গার নানি’র মত এবার ভ্যান পার্সিকেও দলে নিচ্ছে তুর্কি ক্লাব ফেনারবাচে, ৪.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে। মেডিকাল পরীক্ষা প্রায় সম্পন্ন, সোমবারে পাকাপাকিভাবে ফেনারবাচের হয়ে যাবেন ভ্যান পার্সি।

ডাচ মিডফিল্ডার জিওর্জিনিও ভাইনাল্ডাম ১৪.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে পিএসভি থেকে নিউক্যাসল ইউনাইটেডে যোগ দিচ্ছেন। এদিকে আজকের মধ্যে স্টোক সিটির গোলরক্ষক আসমির বেগোভিচের সাথে চুক্তি করে নিতে পারে চেলসি। আর অ্যাস্টন ভিলার গোলরক্ষক শেই গিভেন যাচ্ছেন স্টোকে। বেলজিয়ান উইঙ্গার ইয়ানিক ফেরেইরা-কারাসকো মোনাকো থেকে যোগ দিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদে।

১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইতালিয়ান স্ট্রাইকার চিরো ইমোবিলে বরুশিয়া ডর্টমুন্ড থেকে যোগ দিচ্ছেন স্প্যানিশ ক্লাব সেভিয়ায়। আরেক ইতালিয়ান স্ট্রাইকার মাত্তিয়া ডেস্ট্রো মিলান থেকে যোগ দিচ্ছেন মোনাকোতে।

বায়ার্ন মিডফিল্ডার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারকে পাওয়ার জন্য ২ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইন্টার মিলান থেকে শালকে ০৪ এ যোগ দিচ্ছে সুইস উইঙ্গার জের্দান শাকিরি। তার পরিবর্ত হিসেবে ম্যানচেস্টার সিটি থেকে ইন্টারে আসছেন স্টেভান ইয়োভেটিচ।

এদিকে একের পর এক ইউরোপীয় সুপারস্টার যোগ দিচ্ছেন ভারতের ফ্র্যাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান সুপার লিগে। দিল্লি ডায়নামোসে দুইদিন আগে খেলোয়াড়-ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন রবার্তো কার্লোস, সাবেক চেলসি উইঙ্গার ফ্লোরেন্ত মালুদাও যোগ দিচ্ছেন দিল্লিতে। সাবেক লিভারপুল লেফটব্যাক জন আর্ন রিসাকে দলে নিতে চাচ্ছে দিল্লি ডায়নামোস ও কেরালা ব্লাস্টার্স।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

twelve − 10 =