ট্রান্সফার টুকিটাকি : আবার প্রিমিয়ার লিগে ডি মাত্তেও?

 

আরও একটি দিন। আরও একবার চলে এসেছি ট্রান্সফারের রোজনামচা নিয়ে!

দুইদিন আগেই শালকে ০৪ থেকে বরখাস্ত হওয়া চেলসির হয়ে চ্যাম্পিয়নস লিগজয়ী কোচ রবার্তো ডি মাত্তেও’র মনেহয়না বেশীদিন বেকার থাকতে হবে। খবর অনুযায়ী, তাঁকে পাওয়ার দৌড়ে শামিল হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব ওয়েস্টহ্যাম ও নিউক্যাসল ইউনাইটেড। দুইদিন আগে ওয়েস্টহ্যাম বরখাস্ত করেছে কোচ স্যাম অ্যালার্ডাইসকে, আর মৌসুমের মাঝামাঝিতে কোচ অ্যালান পারডিউ চলে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত ভারপ্রাপ্ত কোভ জন কারভারকে দিয়েই কাজ চালাচ্ছে নিউক্যাসল। এদিকে স্যান্ডারল্যান্ডের দায়িত্ব নিয়ে অস্বীকৃতি জানিয়েছেন স্যাম অ্যালার্ডাইস।

এদিকে তিন-চারদিন স্পেনে থেকেও মনে হচ্ছে না আদ্রিয়ানো গ্যালিয়ানি কার্লো অ্যানচেলত্তিকে এসি মিলানে আসার জন্য রাজী করাতে পেরেছেন। খুব সম্ভবত এক মৌসুম বিশ্রাম নিতে যাচ্ছেন এই ইতালিয়ান কোচ।

এদিকে পাকাপাকিভাবে রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকে আনতে চাচ্ছে এফসি পোর্তো।

আনুষ্ঠানিকভাবে ইতালিয়ান ক্লাব নাপোলির দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাফায়েল বেনিতেজ। রিয়াল মাদ্রিদের দায়িত্ব নেওয়া সময়ের ব্যাপার মাত্র।

সোয়ানসি সিটির কোরিয়ান মিডফিল্ডার কি-সুং ইয়ংকে দলে চাচ্ছেন আর্সেন ওয়েঙ্গার। ম্যানচেস্টার ইউনাইটেড ঘাতক এই মিডফিলদার ইউনাইটেডের বিপক্ষে ৫ ম্যাচে করেছেন চার গোল, শত্রুবধে কম দামে এর থেকে ভালো অস্ত্র বোধহয় পাবেন না ওয়েঙ্গার!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

1 + 20 =