ট্রান্সফার টুকিটাকি : কোচদের মিউজিক্যাল চেয়ার!

সাম্পদোরিয়া কোচ সিনিসা মিহায়লোভিচ আজকে দায়িত্ব ছাড়ার কথা ঘোষণা দিয়েছেন। পরবর্তী লক্ষ্য হতে পারে নাপোলি, রাফায়েল বেনিতেজ যে ক্লাব ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন। ঐদিকে নাপোলির মালিক ডি লাওরিনাইটিস স্পেইনে গেছেন সেভিয়ার কোচ উনাই এমেরিকে নাপোলির দায়িত্ব নেওয়ার জন্য রাজী করাতে। মিহায়লোভিচ-এমেরি ; এই দুইয়ের একজন হতে যাচ্ছেন নাপোলি কোচ।

এদিকে অলিম্পিক লিওঁর মালিক জ্য মিশেল অলাস বলেছেন ক্লাবের সুপারস্টার স্ট্রাইকার অ্যালেক্সান্দ্রে ল্যাকাজেটের জন্য লিভারপুল কোন বিড করেনি এখনো পর্যন্ত।

সাবেক ডর্টমুন্ড কোচ ইয়ুর্গেন ক্লপ অনির্দিষ্টকালের জন্য ছুটি নেওয়ার ঘোষণা দিয়েছেন। টানা সাত বছর ডর্টমুন্ডের দায়িত্ব পালন করবার পর এবার একটু হাঁপ ছাড়তে চান তিনি।

এদিকে ক্রিস্টিয়ান বেনটেকে বলেছেন ইউরোপে খেলার জন্য আগ্রহী তিনি ; অর্থাৎ অ্যাস্টন ভিলা ছাড়তে পারেন যেকোন মুহুর্তেই, এবং তাঁকে পাবার দৌড়ে সবার আগে আছে লিভারপুল। সাপ্তাহিক পঁচাত্তর হাজার পাউন্ড বেতনের নতুন চুক্তি দিতে যাচ্ছে তাঁকে অ্যাস্টন ভিলা ; দেখা যাক, তিনি স্বাক্ষর করেন কিনা!

এদিকে নিউক্যাসল ইউনাইটেডের ম্যানেজার হবার দৌড়ে এগিয়ে আছেন এখন চারজন। সাবেক ইংল্যান্ড, এফসি টোয়েন্টি, ভলফসবুর্গ কোচ স্টিভ ম্যাকক্লারেন ; ইউয়েফা চ্যাম্পিয়নস লিগজয়ী সাবেক চেলসি ও শালকে কোচ রবার্তো ডি মাত্তেও ; ম্যানচেস্টার সিটির সাবেক ডিরেক্টর অফ ফুটবল প্যাট্রিক ভিয়েরা ও সাবেক লিওঁ কোচ রেমি গার্দে। দেখা যাক, কার ভাগ্যের শিকে ছেঁড়ে!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

five × two =