আবারো রুবেল-শো … টানা ২য় হার রিয়াদের সেন্ট্রাল জোনের

আবার ফতুল্লা ! বিসিএলে আবার দারুন ম্যাচ !

CB5U7gIUIAAJoJ4

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আজ বিসিএলের খেলায় মুখোমুখি হয়েছিলো মাশরাফির সাউথ জোন এবং মাহমুদুল্লাহ রিয়াদের সেন্ট্রাল জোন । টসে জিতে ব্যাটিং এ রিয়াদের মধ্যাঞ্চল ।
আগের দিন ম্যাচ হারলেও ইঙ্গিত দিয়েছিলেন রুবেল হোসেন ।

আজ রুবেল হোসেন শুরু করলেন বিশ্বকাপের ফর্মটাকে টেনে এনে । তাড়াতাড়ি বিদায় করে দিলেন দুই ওপেনার মজিদ আলী আর রনি তালুকদারকে । ভালো সূচনা পেয়েছিলেন শামসুর রহমান আর মাহমুদুল্লাহও। তবে ইনিংসটাকে বড় করতে পারেন নি টপ অর্ডারের কেউই । মাহমুদুল্লাহর সংগ্রহ ৫৫ বলে ৩১ । তবে মিডল অর্ডারে জাতীয় দলের সাবেক উইকেট কীপার ধীমান ঘোষ দাঁড়িয়ে গেলে ২০০ রান পেরোয় রিয়াদের দল । আর রুবেল শেষের দিকে আরেকবার ঝড় তুলে পূরণ করেন ম্যাচে নিজের ৫ উইকেট । ১০ ওভার পুরো না করেই ৪২ রান দিয়ে রুবেল তুলে নেন ৫টি উইকেট । ২১৪ রানের টার্গেট সাউথ জোনের সামনে ।

তবে গতকালই ফতুল্লা দিয়ে রেখেছিলো লো স্কোরিং থ্রিলারের আভাস । বাস্তবেও তা-ই হলো । ইলিয়াস সানি আর শুভাগত হোম মিলে ছেঁটে দিয়েছিলেন সাউথের ব্যাটিং এর সবটুকুই । সানির ১১ রানে ৩ উইকেটের সুবাদে একটা সময়ে মাশরাফির দলের স্কোর দাঁড়ায় ১৪৩-৭ ।
তবে ঐ যে বললাম মাশরাফির দল ! তা আজকে ব্যাটেই প্রমাণ করে দিলেন । অভিজ্ঞ আব্দুর রাজ্জাকের যোগ্য সঙ্গটাও পেয়েছেন অন্যপাশে । ৪টি চার আর ৩টি ছক্কার অনবদ্য ৩৩ বলে ৫০ রানের ইনিংসে মাশরাফি বেরোলেন দলকে জিতিয়েই বীরের বেশে । আর অন্যদিকে ২১ বলে ২৮ রান করে অপরাজিত ছিলেন ফিটনেসের কারণে বিশ্বকাপ দলে ব্রাত্য হয়ে থাকা বর্ষীয়ান স্পিনার আব্দুর রাজ্জাক রাজ ।

১০ বল হাতে রেখে ৩ উইকেটে ম্যাচ জিতে ম্যাচের শেষ হাসি হাসলেন অধিনায়ক মাশরাফি আর ব্যাটসম্যান মাশরাফি ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

five × 1 =