ট্রান্সফার টুকিটাকি : বার্সায় ভিদাল

নাহ। যে ভিদালের কথা ভাবছেন সেই ভিদাল না। সেভিয়া থেকে স্প্যানিশ রাইটব্যাক অ্যালেক্স ভিদালকে দলে আনছে বার্সেলোনা। পাঁচ বছরের চুক্তি সই করছেন তিনি, সামনে সোমবার মেডিক্যাল পরীক্ষা হয়ে গেলেই তিনি হয়ে যাবেন বার্সার। যদিও বার্সার উপর ট্রান্সফার ব্যান থাকার কারণে ২০১৬ সালের জানুয়ারির আগ পর্যন্ত নতুন ক্লাবের হয়ে খেলতে পারবেন না তিনি।

ভিদালের আগমন বার্সেলোনার বর্তমান রাইটব্যাক দানি আলভেসের জন্য বিদায়ধ্বণি হয়ে প্রতিভাত হয়েছে। বার্সেলোনার রাইটব্যাক দানি আলভেসকে দলে পাওয়ার জন্য কথা চালিয়ে যাচ্ছে এসি মিলান। আলভেস প্রতি মৌসুমের জন্য ৬ মিলিয়ন ইউরো বেতন চেয়েছেন, যে বেতন আগে দেওয়া মিলানের জন্য দুঃসাধ্য হত, কিন্তু এখন আংশিক মালিকানা বদল হবার ফলে অতটা অসম্ভবও নয় মিলানের পক্ষে এই বেতন দেওয়া।

এদিকে সাম্পদোরিয়ার অন্যতম সেরা মিডফিল্ডার পেদ্রো ওবিয়াং ৬ মিলিয়ন ইউরো’র বিনিময়ে যোগ দিতে পারেন ওয়েস্টহ্যামে। গ্যালাতাসারাইয়ের প্রেসিডেন্টের সাথে আগামী সপ্তাহে দেখা করার কথা শালকে থেকে ফ্রি’তে অন্য ক্লাবে যাওয়ার অপেক্ষায় থাকা ঘানাইয়ান মিডফিল্ডার কেভিন-প্রিন্স বোয়াটেং। আল জাজিরা রোমা উইঙ্গার জার্নিওকে দলে নেওয়ার প্রক্রিয়া প্রায় শেষ করে নিয়ে এসেছে, দলটির প্রেসিডেন্ট আম্মার বশির চ্যাম্পিয়নস লিগ ফাইনাল উপলক্ষ্যে বার্লিন গিয়েছিলেন চুক্তির কথাবার্তা চূড়ান্ত করার জন্য। জার্ভিনিও আল জাজিরাতে চলে গেলে সেক্ষেত্রে রোমা তে তাঁর পরিবর্ত হতে পারেন চেলসির রাইট উইঙ্গার হুয়ান কুয়াড্রাডো।

ডেভিড ডা হেয়ার পরিবর্ত হিসেবে ইন্টার গোলরক্ষক সামির হানদানোভিচকে নজরে রাখছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইন্টার বর্তমানে গোলরক্ষক হানদানোভিচের চুক্তি বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে, কিন্তু মক্কা বহুদূর।

এদিকে বায়ার্ন ডিফেন্ডার মেহদি বেনাটিয়াকে দলে পাওয়ার জন্য ইন্টার চেষ্টা চালিয়ে গেলেও বায়ার্ন জানিয়ে দিয়েছে বেনাটিয়া বিক্রির জন্য নন, তাই মোনাকোর আয়মেন আবদেন্নুরের দিকে চোখ গেছে ইন্টারের।

২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে মোনাকো’র উদীয়মান ফরাসী স্ট্রাইকার অ্যান্থোনি মার্শাল কে দলে আনছে টটেনহ্যাম হটস্পার। শালকে থেকে পাকাপাকিভাবে গ্রিক ডিফেন্ডার কিরিয়াকোস পাপাদোপৌলসকে দলে নিয়ে এসেছে বেয়ার লেভারকুসেন। গত দুইবছর ধরেই লিভারপুলের নজরে ছিলেন পাপাদোপৌলোস। লাভ হল কি নজরে রেখে?

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

seventeen − eight =