A BIZARRE FACT ABOUT WWE

আপনারা কী জানেন যে WWE এর CHAIRMAN VINCE MCMAHON এবং তার পুত্র SHANE MCMAHON একবার একটা ট্যাগ টিম ম্যাচ খেলেছিল যেটাতে তাদের OPPONENT ছিল SHAWN MICHAELS এবং “GOD”????? হ্যা ঠিকই পড়েছেন।
WRESTLEMANIA 22 এর আগ থেকেই এই নিয়ে SHAWN MICHAELS ও VINCE MCMAHON এর মধ্যে FEUD শুরু হয়। WRESTLEMANIA 22 এ SHAWN এর কাছ থেকে বাপ-দাদার নাম ভোলানো একটা মাইর হজম করার পর VINCE কে যখন স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছিল তখনও সে SHAWN কে তার মাঝের আঙ্গুল দেখায়।
WRESTLEMANIA এর পরে VINCE যখন ফিরে আসে তখন সে সমস্ত সীমা পার করে ফেলে যখন সে BACKLASH এ একটি HANDICAP MATCH এর ঘোষনা দেয় যেখানে তার প্রতিপক্ষ হিসেবে বেছে নেয় SHAWN এবং GOD কে!!!!! পরে সেটিকে একটি TAG TEAM MATCH এ রূপান্তরিত করে যেখানে তার TAG TEAM PARTNER হিসেবে থাকে তার পুত্র SHANE MCMAHON. FEUD টির সময় VINCE নিজের ধর্মও প্রবর্তন করে যেটির নাম দেয় MCMAHONISM
আর এখানেই সে থেমে থাকেনি। VINCE GOD এর ENTRANCE ও করায় যেখানে দেখা যায় আকাশ থেকে আসা একটা LIGHT BEAM রিংয়ের দিকে আসছে। সেটা রিংয়ের দিকে আসার সময় VINCE সেটিকে থামিয়ে বলে যে এটি তার HOUSE এবং এখানে সব কিছু তার WAY তে করা হয় এবং সে THEME SONG টি বদলিয়ে অন্য একটি THEME SONG বাজায়। এখানেই শেষ নয়, এমনকি সে REFEREE কে দেখতে বলে যে LIGHT BEAM এ করে আসা WRESTLER(সরাসরি লিখলাম না। আজব লাগে) টির কাছে কোনো অস্ত্র আছে কিনা। তা অবশ্য আর করা হয়নি কারন VINCE সেটিকে NO HOLDS BARRED MATCH এ রূপান্তরিত করে
পরে SHAWN আসে এবং দুইজনকেই কঠিন একটা মাইর দেয়। ম্যাচটা এমনি ভালোই ছিল। শেষে SPIRIT SQUAD এর সাহায্যে SHANE এবং VINCE MCMAHON ম্যাচটি জিতে যায়।
যদিও ATTITUDE ERA এর সময়কালে এরকম আরো ঘটনা আছে WWE তে। যেমন: BIG BOSS MAN একবার BIG SHOW এর বাবার CASKET গাড়ির সাথে বেধে টেনে হিচড়ে নিয়ে গিয়েছিল, THE UNDERTAKER একসময় WRESTLER দের CRUCIFY করতো, RANDY ORTON একবার REY MYSTERIO কে বলেছিল যে তার মৃত বন্ধু EDDIE GUERRERO জাহান্নামে আছে ইত্যাদি। কিন্তু বর্তমানে এগুলো পূর্বের মতো এখন আর সচরাচর দেখা যায়না।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

fourteen + 12 =