স্বপ্ন পূরণ হল ক্যারোলিন ওজনিয়াকির!

অবশেষে ক্যারোলিন ওজনিয়াকি এক ঢিলে দুই পাখি মেরে ফেললেন – নতুন চুক্তি সই এবং চকোলেট খাওয়া!

গতকাল গডিভার এক স্টোরে তোলা ছবি
গতকাল গডিভার এক স্টোরে তোলা ছবি

বর্তমানে মেয়েদের টেনিস র‍্যাঙ্কিংয়ে পাঁচ নম্বরে থাকা ২৪ বছর বয়সী এই টেনিস তারকা বেলজিয়ামের বিখ্যাত চকোলেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান “গডিভা চকোলেটিয়ার” এর সাথে নতুন চুক্তি সই করেছেন।

ওয়াল স্ট্রিট জার্নাল প্রোফাইলে এই কিছুদিন আগেই ওজনিয়াকি একটি চকোলেট প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তি সইয়ের আগ্রহ জানিয়েছিলেন। আর তার ঠিক পরপরই তাঁর সামনে এই লোভনীয় চুক্তি নিয়ে হাজির হল গডিভা। গডিভার প্রধান কার্যনির্বাহী মোহামেদ এলযারকির ভাষ্যমতে ওয়াল স্ট্রিট জার্নালের ওই রিপোর্টে বর্ণিত ওজনিয়াকির চকোলেটের প্রতি ভালবাসা এবং আগ্রহের কথা তাদের দৃষ্টি আকর্ষণ করে। আর তাতে করেই এই নতুন চুক্তি।

“গডিভাতে আমরা একটি সাধারণ হাসিকে ‘ওয়াও’ তে পরিণত করতে পারি; ঠিক এই একই কাজ ক্যারোলিন ওজনিয়াকি সারা বিশ্বে করে থাকেন”

ওজনিয়াকির সাথে চুক্তি প্রসঙ্গে এই কথাই বলেন গডিভার প্রধান কর্তাব্যক্তি।

চকোলেটের বক্স হাতে পোজ দিচ্ছেন ওজনিয়াকি
চকোলেটের বক্স হাতে পোজ দিচ্ছেন ওজনিয়াকি

ক্যারোলিন ওজনিয়াকির চকোলেট প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তি করার মূল্য লক্ষ্য ছিল মূলত ইচ্ছেমত চকোলেট খাওয়া! “আমার টাকার দরকার নেই, চকোলেট পেলেই আমি খুশী”, এমনটাই ওয়াল স্ট্রিট জার্নালে বলেছিলেন তিনি। তবে গডিভার কর্তাব্যক্তিরা কিন্তু ওজনিয়াকিকে দুটোই দিচ্ছেন। টাকার অঙ্কটা উল্লেখ না করলেও এলযারকি স্পষ্ট ভাষায় বলে দিয়েছেন, “ক্যারোলিনের জন্য গডিভার চকোলেট নিয়মিত বরাদ্দ থাকবে”

আর তাই ইতোমধ্যে অ্যাডিডাস, রোলেক্স, ব্যাবোলাট প্রমুখ কোম্পানির সাথে চুক্তিতে বাৎসরিক ১০ মিলিয়ন ডলার আয় করা এই টেনিস সুন্দরীর অর্থের অঙ্ক নিয়ে মাথা না ঘামালেও চলছে।

তবে ক্যারোলিন ওজনিয়াকিকে বেশ বড় এক প্রতিযোগিতায় নামতে হচ্ছে। প্রতিযোগিতাটা টেনিসেরই আরেক বরপুত্র, সর্বকালের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় রজার ফেদেরারের বিপক্ষে। কিভাবে? কারন টেনিস-সম্রাট ইতোমধ্যেই বছর কয়েক ধরে সুইজারল্যান্ডের বিলাসবহুল চকোলেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান লিন্ডটের পণ্যদূত হিসেবে কাজ করছেন এবং সেই সাথে ক্রেতাদের প্রত্যাশাটাও অনেক উঁচুতে উঠিয়ে দিয়েছেন। আর টিভি বিজ্ঞাপনগুলোতেও এই ১৭ বার গ্র্যান্ডস্লাম জয়ী টেনিস তারকা এমন চটকদার এবং সাবলীল অভিনয় করে দেখিয়েছেন যে তা ক্যারোলিন ওজনিয়াকি নকল করতে চাইলে তাঁকে নিশ্চিতভাবেই বেশ ভোগান্তিতে পরতে হবে।

লিন্ডট চকোলেটের বিজ্ঞাপনে ফেদেরার
লিন্ডট চকোলেটের বিজ্ঞাপনে ফেদেরার

তবে চিন্তার বিষয় আছে আরও। এইতো কিছুদিন আগেই ক্রিস্টিয়ানো রোনালদোর অন্তর্বাস ব্র্যান্ডের কাছে হেরে গিয়ে ওজনিয়াকির সাথে চুক্তি বাতিল করেছে জে বি এস নামের এক অন্তর্বাস কোম্পানি। এখন আবার রজার ফেদেরারের কাছে হেরে না বসলেই হয়। তখন শুধু চুক্তি না, সাথে স্বাদের চকোলেটগুলোও যাবে!

 

 

 

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

2 × three =