২০১৯ সালে চুক্তিমুক্ত হচ্ছেন যেসব ফুটবলার : ফরাসি লিগ ওয়ান

২০১৯ সালে চুক্তিমুক্ত হচ্ছেন যেসব ফুটবলার : ফরাসি লিগ ওয়ান

সামনের গ্রীষ্মে ফরাসি লিগ ওয়ানের এর অনেক খেলোয়াড়ের চুক্তি তাদের নিজ নিজ ক্লাবের সাথে শেষ হয়ে যাবে। তারা যদি এখন থেকে শুরু করে ২০১৯ সালের জুনের আগে বর্তমান ক্লাবের সাথে চুক্তি নবায়ন না করেন, তাহলে তারা কোন ধরণের ট্রান্সফার ফি এর ঝামেলা ছাড়াই অন্য ক্লাবে যেতে পারবেন, ‘ফ্রি’ তে ক্লাব বদল করতে পারবেন। যেমনটা করেছিলেন – আন্দ্রেয়া পিরলো (এসি মিলান থেকে জুভেন্টাসে যাওয়ার সময়), জেমস মিলনার (ম্যানচেস্টার সিটি থেকে লিভারপুলের যাওয়ার সময়), সল ক্যাম্পবেল (টটেনহ্যাম হটস্পার থেকে আর্সেনালে যাওয়ার সময়), রবার্ট লেফান্ডোফস্কি (বরুশিয়া ডর্টমুন্ড থেকে বায়ার্ন মিউনিখে যাওয়ার সময়), ডেনিস ল (ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ম্যানচেস্টার সিটি), সামি খেদিরা (রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাস)। দেখে নেওয়া যাক ফরাসি লিগ ওয়ানের এমন কোন কোন খেলোয়াড়ের সম্ভাবনা আছে পিরলো, লেফান্ডফস্কি, ক্যাম্পবেলদের অনুসরণ করার!

  • পিএসজি – আদ্রিয়েন রাবিওত (মিডফিল্ডার), আলফোনস আরেওলা (গোলরক্ষক), দানি আলভেস (রাইটব্যাক), লাসানা দিয়ারা (মিডফিল্ডার), জিয়ানলুইজি বুফন (গোলরক্ষক)
  • অন্যান্য – মারিও বালোতেল্লি (স্ট্রাইকার, নিস), রাফায়েল ডা সিলভা (অলিম্পিক লিওঁ), আলমামি ত্যুরে (রাইটব্যাক, মোনাকো), হাতেম বেন আরেফা (উইঙ্গার, রেনেঁ), স্টেফানে এমবিয়া (মিডফিল্ডার, তুলোঁ), জিমি দুরমাজ (উইঙ্গার, তুলোঁ), ইয়োয়ান জুরকাফ (মিডফিল্ডার, দিজন), দান্তে (সেন্টারব্যাক, নিস), মুয়েজ হাসান (গোলরক্ষক, নিস), রোলান্ডো (সেন্টারব্যাক, অলিম্পিক মার্শেই), আন্দ্রেয়া রাজ্ঞি (সেন্টারব্যাক, মোনাকো)

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

three × 3 =