স্বপ্নের ফাইনালে স্বাগতিক বাংলাদেশ

আজ যেন ইতিহাসের সাক্ষী হতেই বঙ্গবন্ধু স্টেডিয়ামে ছিল উপচে পড়া ভিড়, হাজির হয়েছিল প্রায় ২৭ হাজার দর্শক। আর সাথে ছিল টিভির সামনে থাকা সারা দেশের কোটি কোটি দর্শক। আর তাদের হতাশ করেনি বাংলাদেশ দল।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ছিল আজ উপচে পড়া ভিড়
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ছিল আজ উপচে পড়া ভিড়

ডিফেন্ডার নাসির উদ্দিন চৌধুরীর দুর্দান্ত এক গোলে বঙ্গবন্ধু কাপের ফাইনালে বাংলাদেশ। ৪০ মিনিটে মামুনুলের কর্নারে দুর্দান্ত ফ্লিকে দর্শকদের আনন্দে ভাসান নাসির। আর দ্বিতীয়ার্ধে নিজেদের জাল অক্ষত রেখে প্রথমবারের মতো গোল্ড কাপের ফাইনালে খেলা নিশ্চিত করে বাংলাদেশ।

গোলদাতা নাসির
গোলদাতা নাসির

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া। গোল্ড কাপের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মালয়েশিয়ার কাছে ১-০ গোলে হেরে যায়। আগামী রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে নামবে দুই দল।

তবে আজ দেখার মতো খেলেছিলেন জাহিদ, একটু পরে পর প্রতিপক্ষের রক্ষণ কাঁপিয়েছিলেন এই ফরোয়ার্ড। গোল না পেলেও আলো ছড়িয়েছেন পুরো ম্যাচে। ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি। বাংলাদেশ গোলরক্ষক সোহেলের পারফরম্যান্সও ছিল আজ দেখার মতো। কিন্তু কাজের কাজটি করেন আসলে ডিফেন্ডার নাসির উদ্দিন।

ম্যাচ সেরা জাহিদ
ম্যাচ সেরা জাহিদ

আর জয়ের পর প্রতিক্রিয়া জানাতে এসে ফাইনালের লক্ষ্য বলেন মামুনুল। স্বাভাবিকভাবে বঙ্গবন্ধু কাপের ফাইনালে ওঠায় উচ্ছ্বাসিত পুরো বাংলাদেশ। এবার আসল স্বপ্ন পূরণের পালা। আর এর জন্য আমাদের অপেক্ষা করতে হবে আগামী রোববার পর্যন্ত।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

4 × five =