সন্তানকে বাবার উপহার

মাত্র পঁয়তাল্লিশ মিনিট আগে স্ত্রী জেসমিনের কোলজুড়ে এসেছে তৃতীয় সন্তান, একটি ছেলে। এমন সময় স্ত্রী-সন্তানের পাশে থেকে মুহূর্তটিকে তারিয়ে তারিয়ে উপভোগ করবেন কি, সাড়া দিতে হল কর্তব্যের ডাকে।

কর্তব্যের ডাকে সাড়া দিতে গিয়েও ভোলেননি সদ্যাগত সন্তানের কথা, নাহলে কি আর ডিফেন্ডার হয়েও লিভারপুলের মত বড় ক্লাবের বিপক্ষে অমন দর্শনীয় এক গোল করে ক্লাবকে এনে দিতে পারেন এক অনাকাঙ্খিত ড্র?
2C8E13F600000578-3242388-image-a-10_1442777342187

ঠিক এমন উত্তেজনাপূর্ণই কেটেছে নরউইচ সিটি অধিনায়ক রাসেল মার্টিনের শেষ ২৪টা ঘন্টা। প্রথমে ক্লাবের ট্রেনিং সেশানে যোগ দেওয়া, পরে স্ত্রীর প্রসবযন্ত্রণার খবর শুনে তাড়াতাড়ি প্লেনে করে ইস্ট অ্যাংলিয়ায় ফেরত যাওয়া, পরে সন্তান জন্মের সময়টা স্ত্রীর পাশে থেকে মাত্র ৪৫ মিনিট পরেই লিভারপুলের উদ্দেশ্যে প্লেনে যাত্রা, টিম মিটিংয়ে দেরি করে ঢোকা, অধিনায়ক হিসেবে মাঠে নামা, ও পরে দুর্দান্ত এক গোল করে লিভারপুলের কাছ থেকে দুই পয়েন্ট ছিনিয়ে আনা – স্বপ্নের মতই কেটেছে রাসেল মার্টিনের কালকের দিনটা।

“গত এক দিন দুই চোখের পাতা একটিবারের জন্যেও এক করতে পারিনি। আর এখন, ছেলেটার সাথে খেলা করার জন্য তর সইছে না আমার!” – বলেন উচ্ছ্বসিত মার্টিন।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

16 − four =