রুনির জোড়া গোল আর ৩ পয়েন্ট ফুটবল

গত সপ্তাহে ম্যানচেষ্টার ইউনাইটেড কোচ লুই ভ্যান গাল বলেছিলেন তার দলে ২০ গোল করার মতন কোন স্টাইকার নাই তবে তিনি হয়তো বলতে ভুলে গেয়েছিলেন দলের একমাত্র ফিট স্টাইকারটি এখন আর স্ট্রাইকার নেই। ওয়েন রুনি এখন ডিপে খেলে!!!!
সান্ডারল্যান্ডের সাথে ওল্ড ট্রাফোর্ডে ইউনাইটেড পুরো ম্যাচ নিয়ন্ত্রণ করলো আর দিন শেষে নিজেদের ঝুলিতে তিন পয়েন্ট জমা করলো। ক্যাপ্টেন রুনি এদিন হলেন স্ট্রাইকার আর দিলেন ২ টা স্ট্রাইকার সুলভ গোল। ভ্যান পার্সির ইনজুরি পোয়াবারো হল ইউনাইটেডর জন্য। ফ্যালকাও আর রুনিকে নিয়ে আক্রমণ শুরু করা স্বাগতিক দল আবারও তীরে এসে তরী ডোবাচ্ছিল। ডি মারিয়া আজও নামসর্বস্ব ছিলেন। ক্লান্ত লুক শ আর স্লো মারওয়ানের সাথে কাকে বাদ দিলেন দল থেকে সেটা কোচ সাংবাদিককে বলতে ভুলে গেলেন। তবে ৩-৫-২ স্টাইল, হুয়ান মাটার সাইড লাইন গরম করা কোনটাই আজকে দিন শেষে প্রশ্ন করবে না ইউনাইটেড ফ্যানরা। করণ, দল আজ জিতেছে। খেলার মাঝে জনি এভান্সকে ওল্ড ট্রাফোর্ডের গ্লোরি হান্তাররা কথায় বার্তায় দুয়ো দিচ্ছিল, তবে এতে খেলায় কিছু উন্নতি হচ্ছিলো নাকি জানা যায়নি।
গোলশূন্য প্রথম হাফের পর ভ্যান গালের শিস্যরা গুছিয়ে খেলতে শুরু করে। পেনাল্টি বক্সে ফালকাওকে ফাউল করেন জন ও’সেয়া তবে রেফারি অনেক সময় ধরে ওকি টকি ব্যাবহার করে ভুল সিদ্ধান্ত দেন। হ্যাঁ, ওইটা পেনাল্টি ছিল তবে লাল কার্ড পাওয়ার কথা ওয়েস ব্রাউনের। ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা মধুর হল না ব্রাউনের। বিরতির পর মাঠে নামা আদনান ইয়ানুজাইকে লাইসেন্স টু শুট অনুমতি দেওয়ার অনেক অফ টার্গেট শুট হয়েছে। গাস পোয়েটকে আদর্শ মানা হেরাইরা আজও পল স্কোলস হবার চেষ্টা করে গেছেন।
অধিনায়ক রুনি যেন এই সব বিতর্ককে ছাপিয়ে গেছেন। পেনাল্টি থেকে গোল করারা পর নিজের দ্বিতীয় গোলটি করে বুঝিয়ে দেন তিনি জাত স্ট্রাইকার। ম্যানচেষ্টার ইউনাইটেড আজ ৩ পয়েন্টের জন্য খেলাছে তবে গত সিজনে সপ্তম হওয়া দলটি আর তাদের কোচ খুব খারাপ করছে না। হেটারস গনা হেইট। কিন্তু এবার তৃতীয় হওয়াটাই যেন লিগ টাইটেল।downloadiu

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

1 × three =