মেসি-রোনাল্ডো এক টিমে!

হ্যাঁ! আপনি ঠিকই পড়েছেন। মেসি-রোনাল্ডো একই টিমে খেলার একটা সম্ভাবনা দেখা দিয়েছে। এবং এটিই বর্তমান ফুটবল বিশ্বে সব চাইতে আলোচিত সংবাদ।

278CE65E00000578-3038288-Spanish_newspaper_Mundo_Deportivo_report_that_an_All_Star_match_-a-53_1429009517740

 

মূল ঘটনা হচ্ছে UEFA সম্প্রতি All Star Game নামের একটা ম্যাচ আয়োজনের ঘোষণা দিয়েছে। ম্যাচে সমগ্র ইউরোপের স্টার প্লেয়ারদের “Team South” এবং “Team North” এর হয়ে খেলতে দেখা যাবে। টিম সাউথ এর হয়ে খেলতে পারেন মেসি এবং রোনাল্ডো এক সাথে।

সম্ভাব্য ৪-৪-২ ফরমেশনে রোনাল্ডো খেলবেন সেন্টার ফরোয়ার্ডে আর মেসি খেলবেন রাইট উইং এ। সেন্টার ফরোয়ার্ড রোনাল্ডোর সাথে খেলবেন সুইডিশ লিজেন্ড জ্লাতান ইব্রাহিমোবিচ। তিনি সাউথ টিমের ক্যাপ্টেইন হিসেবে থাকার কথা। লেফট উইং এ খেলবেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। সেন্টার মিডে খেলবেন এথলেটিকো মাদ্রিদের ভরসা ককে। এবং হোল্ডিং মিডে থেকে অর্কেস্ট্রার লিড রোল প্লে করবেন হালের সেনসেশন পগবা। দুই উইংব্যাক হিসেবে থাকবেন দুই ব্রাজিলিয়ান থিয়াগো সিলভা এবং দানিলো। আর সেন্টারব্যাকের দায়িত্ব পালন করবেন স্প্যানিশ তারকা পিকে এবং রামোস। গোল কিপার হিসেবে থাকবেন। গোল পোস্ট পাহারা দিবেন ইতালিয়ান লিজেন্ড বুফন।

North Team এর সম্ভাব্য ফরমেশন হল টিপিক্যাল ক্লাসিক্যাল এটাকিং ফরমেশন ৩-৪-৩। আক্রমণ ভাগের দায়িত্বে থাকবেন বিপিএল কাঁপানো তিন স্ট্রাইকার- এলেক্সিস সানচেজ, সার্জিও এগুয়েরো এবং ইডেন হ্যাজার্ড। মধ্য মাঠের দায়িত্বে থাকবেন ডাচ তারকা আর্জেন রোবেন, আর্জেন্টাইন সুপারস্টার এঞ্জেল ডি মারিয়া। তাদের সাথে থাকবেন সিলভা এবং মার্কো রেউস! ডিফেন্স সামলাবেন জন টেরি, ম্যাট হিউমেলস এবং ডেবিড আলাবা। আর গোল পোস্ট আগলে রাখবেন আয়রন ম্যান ম্যানুয়েল ন্যুয়ার।

img_fmorales_20150413-221327_imagenes_md_propias_fmorales_allstar_web-ktnE--572x767@MundoDeportivo-Web
সম্ভাব্য ফরমেশন

বর্তমান বিশ্বে এই ম্যাচটি হতে যাচ্ছে সবচেয়ে বড় ইভেন্ট। তবে ফ্রেন্ডলি এই ম্যাচের শিডিউল এখনও ঠিক করা হয় নাই।

 

 

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

9 + 12 =