মেসিবিহীন আর্জেন্টিনার হতাশাময় জয়

মেসিবিহীন আর্জেন্টিনা অনেক কষ্টে জয়লাভ ২-০ গোলে জয়লাভ করেছে এল সাল্ভাদরের বিপক্ষে, ওয়াশিংটনের ফেডেক্স মাঠে।

আর্জেন্টিনার জন্য হতাশাজনক এই ম্যাচে পুঁচকে এল সাল্ভাদর বেশ ভালো পারফরমেন্স দেখিয়েছে, তবে সত্যি বলতে আর্জেন্টিনা নিজেরাও তেমন ভালো খেলেনি।

রিপোর্টে যা বলা হয়েছিল তাই সত্যি হয়েছে, এই গুরুত্বহীন ম্যাচে ইনজুরিতে আক্রান্ত মেসিকে নামিয়ে ঝুঁকি নিতে চাননি টাটা মারটিনো।

ম্যাচের দর্শকদের মাঝে সিংহভাগই ছিল এল সাল্ভাদরের ফ্যান, যেহেতু প্রতিবেশী দেশ। তবে তাদের জন্য একটি লজ্জার ব্যাপার হয়ে দাঁড়ায় জাতীয় সঙ্গীত গাওয়ার সময়টা, যখন কতৃপক্ষ ভুলে ওই সময় ভুল জাতীয় সঙ্গীত বাজিয়ে দেয়।

পুরো ম্যাচে এল সাল্ভাদর ডিফেন্সকে প্রথম প্রায়োরিটি দিয়েছে। অন্যদিকে আর্জেন্টিনা কিছু ভালো চান্স বানালেও কার্লোস তেভেজ, হিগুয়েন ও লাভেজ্জি যেন গোল মিসের প্রতিযোগিতায় নেমেছিলেন। বিশেষ করে জাতীয় দলের হয়ে হিগুয়েনের সংগ্রাম দিন দিন যেন খারাপ হচ্ছে।

hi-res-3e290e73ac22116371e53e9c1c15f4a2_crop_exact

সাথে ডার্বি কারিল্লো, সাল্ভাদরের কিপার ছিলেন ম্যান অফ দ্যা ম্যাচ। অসাধারণ অনেকগুলো সেভে তিনি আর্জেন্টিনা দলের সামনে এক দুর্গ হয়ে ছিলেন।

২য় হাফে এভার বানেগার অসাধারণ এক দ্রুতগতির শট ডিফেন্ডারের গায়ে লেগে বড় রকমের ডিফ্লেকশন হয়ে জালে ঢুকে পড়ে। হাঁফ ছেড়ে বাঁচে আর্জেন্টিনা।

স্টেডিয়ামের মাঝের ৫৩৯৬৮ দর্শক অপেক্ষাই ছিলেন, কখন মাঠে নামবেন মেসি।আর্জেন্টিনার লিড ডবল হয় ইন্ডিপেন্ডেন্তের অ্যাটাকিং মিডফিল্ডার ফেদেরিকো মাঞ্চুএল্লোর অসাধারণ এক ফ্রি কিক থেকে। দর্শকদের হতাশা করে পুরো ম্যাচে মেসি বেঞ্চেই বসে ছিলেন।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

ten − 8 =