মাতেও ডারমিয়ান, ট্রান্সফার নাকি ফাঁকা বুলি?

ট্রান্সফার জানলার কেটে গেছে অনেক দিন তবে ম্যানচেষ্টার ইউনাইটেড খেলোয়াড় কেনার বেলায় কৃপণতা ছাড়া কিছুই করে নাই। যদিও এমন না যে তাদের ৮ টা ১০ টা খেলোয়াড় কেনা লাগবে তবে নির্দিষ্ট পজিইশনে তাদের খেলোয়াড় দরকার। রাইট ব্যাক তার মাঝে অন্যতম। সম্প্রতি হাজার খেলোয়াড়দের নামের সাথে আরও যে একটা নাম উঠে এসেছে তার নাম মাতেও ডারমিয়ান। ইতালিয়ান এই ডিফেন্ডার রাইট লেফট এমনকি সেন্টার ব্যাক পজিশনেও খেলতে পারেন।

সত্যি কথা বলতে গেলে তার সম্পর্কে তেমন ধারণা ছিল না আমার আগে তবে ইউটুউবে ভিডিও দেখে যা বুঝলাম তাতে ডারমিয়ান ইউনাইটেডের জন্য খারাপ হবে না বলে মনে হচ্ছে। তোরিনো’তে খেলা এই ২৫ বছরের ডিফেন্ডার নিজের পজিশন সেন্স সম্পর্কে পরিষ্কার। ১২ মিলিয়ন পাউন্ডের মতন কিছু একটা ট্রান্সফার ফি দিয়ে মাতেও ডারমিয়ানকে ম্যানচেষ্টার ইউনাইটেডে নিয়ে আসতে পারেন কোচ লুই ভ্যান গাল এবং তার সিইও এড উডওয়ার্ড।

রাইট ব্যাক পজিশনে নিজেদের সমস্যার কথা নতুন কিছু না। গত সিজনে ভ্যালেন্সিয়া তেমন খারাপ করেনি যদিও নিজের প্রাকিতিক পজিশন না হাওয়ায়  পজিশন সেন্স বলতে যেতা বোঝায় সেটা নেই ভ্যালেন্সিয়ার মাঝে। ৫ ফুট ৭ ইঞ্চির রাফায়েল নিজের দুর্বলতা বুঝান সেট পিসে। বিশেষ করে চেলসির সাথে খেলায় তার ভুলের কারনেই দ্রগবার হেডে ম্যাচ জেতে চেলসি। কোচ ভ্যান গাল এইসবের সমাধান চাইছেন। আর সেই সমাধান হতে পারেন মাতেও ডারমিয়ান নামের এই ইতালিয়ান।

২৪ বছর বয়সী ডারমিয়ানের আগে ম্যানচেষ্টার ইউনাইটেড দানি আলভেস আর সম্প্রতি এভারটনের সেমাস কোলম্যানের সাথে নিজের নাম জড়িয়েছিল। এখন দেখা যাক শেষ পর্যন্ত ট্রান্সফার হয় নাকি।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

twenty − 15 =