মরিনহো ফাঁড়া কাটালেন ওয়েঙ্গার

চেলসিকে ১-০ গোলে হারিয়ে মৌসুমসূচক কমিউনিটি শিল্ডের ট্রফি জিতলো আর্সেনাল। ম্যাচের ২৪ মিনিটে বাঁ পায়ের এক দুর্দান্ত শটে গোল করেন ইংলিশ উইঙ্গার অ্যালেক্স-অক্সলেড চেম্বারলাইন। এই গোলটাই শেষপর্যন্ত চেলসির কাল হয় ; কারণ পরে আর গোল করতে পারেনি তারা। চেলসি থেকে এই মৌসুমেই আর্সেনালে নাম লেখানো গোলরক্ষক পিওতর চেকের এটি ছিল আর্সেনালের জার্সি গায়ে সর্বপ্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ। প্রথম ম্যাচেই ট্রফি জিতলেন তিনি, আর প্রতিযোগিতামূলক ম্যাচ না হিসাব করলে আর্সেনালের হয়ে গত তিন ম্যাচেই ছোটবড় তিনটি ট্রফি জিতলেন তিনি।

2B0B547500000578-3182996-image-a-47_1438532330326

এদিকে এটি ছিল চেলসি কোচ হোসে মরিনহোর সাথে খেলা ১৪ ম্যাচে আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গারের সর্বপ্রথম জয়, এর আগে মরিনহোর দলের সাথে ১৩ ম্যাচ খেললেও একবারও জিততে পারেননি ‘প্রফেসর’।

বন্ধু দিবসের ভাবগাম্ভীর্য বজায় রেখে ম্যাচ শুরুর সময়ে বা শেষ হবার পর, একবারও মরিনহোর সাথে করমর্দন করেননি ওয়েঙ্গার।

আর্সেনাল একাদশ : চেক, বেয়েরিন, মার্টেস্যাকার, কসাইনি, মনরেয়াল, কক্যুইলান, র‍্যামসি, অক্সলেড-চেম্বারলাইন (আর্তেতা), কাজোরলা, ওজিল (গিবস), ওয়ালকট (জিরু)

চেলসি একাদশ : কোর্তোয়া, ইভানোভিচ, ক্যাহিল, টেরি (মোসেস), অ্যাজপিলিক্যুয়েটা (জুমা), ম্যাটিচ, র‍্যামিরেস (অস্কার), উইলিয়ান, ফ্যাব্রিগাস, হ্যাজার্ড, রেমি (ফ্যালকাও)

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

11 + 9 =