বেন্তাঙ্কুরকে নিয়ে টানাটানি

এদিকে দলবদলের বাজারে এএস রোমা নেমেছে এবার একজন রাইটব্যাকের খোঁজে, এবং তাদের বর্তমান টার্গেট তোরিনোর ব্রাজিলিয়ান ফুলব্যাক ব্রুনো পেরেস। ২০ মিলিয়ন ইউরো পেতে চায় তোরিনো পেরেসের জন্য, কিন্তু রোমার অফারটা ১৭ মিলিয়ন ইউরোর। ডিফেন্স শক্তিশালী করার জন্য মাঠে নেমেছে নাপোলিও, তাঁরা পেতে চায় জেনিত সেইন্ট পিটার্সবার্গের ইতালিয়ান লেফটব্যাক ডমেনিকো ক্রিসিতোকে।

এদিকে বোকা জুনিয়র্সের উরুগুইয়ান মিডফিল্ডার রড্রিগো বেন্তাঙ্কুরকে পাওয়ার লড়াইটা বেশ ভালোই জমে উঠেছে জুভেন্টাস ও এসি মিলানের মধ্যে। ট্যাক্সসহ ১৩ মিলিয়ন ইউরো দিতে চায় মিলান বেনতাঙ্কুরের জন্য, আর ট্যাক্সছাড়া জুভেন্টাসের অফারটা ১০.৪ মিলিয়ন ইউরোর – দুটো অফারই প্রায় সমান। এখন সিদ্ধান্তটা বেনতাঙ্কুর ও বোকা জুনিয়র্সের!

ওয়েস্টব্রমের ম্যানেজার টনি পিউলিস জানিয়ে দিয়েছেন এই মুহূর্তে কোনধরণের স্ট্রাইকার রিপ্লেইসমেন্ট না পেলে তিনি তরুণ ইংলিশ স্ট্রাইকার সাইদো বেরাহিনোকে ছাড়বেন না। এদিকে বার্নলি, এভারটন আর স্যান্ডারল্যান্ডের মত ক্লাবগুলো স্ট্রাইকার পেতে এবার নজর দিয়েছে এফসি টোয়েন্টের ডাচ ফরোয়ার্ড হাকিম জিয়েচের দিকে, যিনি, গত মৌসুমে ৩৩ ম্যাচ খেলে গোল করেছেন ১৭টি।

বিখ্যাত মেসি-নেইমার-সুয়ারেজ ত্রয়ীর ব্যাকআপ হিসেবে বার্সা আরেকজন স্ট্রাইকারকে খুঁজছে বহুদিন ধরেই। কেভিন গ্যামেইরো, লুসিয়ানো ভিয়েত্তো, আয়োজে পেরেজ ঘুরে বার্সার চোখ এবার আটকেছে ভ্যালেন্সিয়ার তরুণ স্ট্রাইকার পাকো অ্যালস্যাসেরে। অ্যালস্যাসেরকে পাওয়ার জন্য প্রয়োজনীয় টাকার পাশাপাশি এক বছরের জন্য সেন্ট্রাল মিডফিল্ডার সার্জি স্যাম্পারকেও ধারে ভ্যালেন্সিয়াতে পাঠাতে রাজী বার্সা। এদিকে রিয়াল মাদ্রিদের ড্যানিশ তরুণ সেনসেশান মার্টিন ওডেগার্ডকে ধারে নেওয়ার লড়াইয়ে এখন এগিয়ে আছে ফরাসী ক্লাব রেনেঁ ; হার মানতে চাচ্ছেনা বুন্দেসলিগার হ্যামবুর্গ, বেয়ার লেভারকুসেন ও প্রিমিয়ার লিগের ওয়েস্টহ্যামও।

জুভেন্টাসের ইতালিয়ান স্ট্রাইকার সিমিওনে জাজা জার্মান ক্লাব ভলফসবুর্গে যাওয়ার ব্যাপারে সম্মত হয়েছেন। চার বছরের চুক্তিতে প্রতি মৌসুমে তিনি পাবেন ৩.৫ মিলিয়ন ইউরো করে।

কমেন্টস

কমেন্টস

One thought on “বেন্তাঙ্কুরকে নিয়ে টানাটানি

মন্তব্য করুন

3 × 3 =