বার্সেলোনার নতুন দুই কান্ডারী !!!

বার্সেলোনার ট্রান্সফার ব্যানের কারণে ৬ মাস মাঠের বাইরে বসে থাকার পর অবশেষে মাঠে নামার জন্য প্রস্তুত বার্সেলোনার দুই নতুন প্লেয়ার আরদা তুরান ও আলেক্স ভিদাল । গত গ্রীষ্মে ৩৪ মিলিয়ন ইউরো দিয়ে এটলেটিকো মাদ্রিদ থেকে আরদা তুরান ও ১৬ মিলিয়ন ইউরো দিয়ে সেভিলা থেকে আলেক্স ভিদালকে দলে নিয়ে আসে বার্সেলোনা । যদিও ট্রান্সফার ব্যানের কারণে দুইজনের দলবদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা সম্ভব হয় নি তখন । এই জানুয়ারির ট্রান্সফার মার্কেটের জন্য অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় ছিল না প্লেয়ার ক্লাব দুই পক্ষেরই । অবশেষে গত সোমবার তুরান ও ভিদাল দুইজনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বার্সেলোনা ।

ব্যানের কারনে ক্লাবের হয়ে খেলতে না পারলেও এতদিন অনুশীলনের মাধ্যমে নিজেদের প্রস্তুত করে নিয়েছেন দুজনই । তাই আজ (বাংলাদেশ সময় কাল রাত ১:৩০ এ) কোপা ডেল রে এর রাউন্ড অফ ১৬ এ এস্পানিওল এর বিপক্ষে ম্যাচের জন্য দুজনকেই প্রাথমিক দলে রেখেছেন কোচ লুইস এনরিকে এবং আভাস দিয়ে রেখেছেন যে দুইজনেরই বার্সার হয়ে অভিষেক হয়ে যেতে পারে আজ ।

আরদা তুরান পেয়েছেন বার্সার বিখ্যাত ৭ নাম্বার জার্সিটি এবং আলেক্স ভিদাল পেয়েছেন ২২ নাম্বার জার্সি । দুইজনেরই বিভিন্ন পজিশনে খেলার সামর্থ্যের কারণে তারা বার্সার স্কোয়াডে আরো নতুন তীর সংযোগ করবেন বলেই আশা করা যায় ।

নতুন যোদ্ধারা প্রস্তুত, প্রস্তুত তাদের যুদ্ধের ময়দান । কেমন যাবে তাদের বার্সার হয়ে মাঠের যুদ্ধ সেই প্রশ্ন না হয় সময়ের কাছেই তোলা থাকল ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

11 − three =