বার্সা থেকে ইন্টার মিলানে আর্তুরো ভিদাল

১ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে যোগ দিলেন ৩৩ বছর বয়সী চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদাল। ইন্টারের সাথে তার চুক্তির মেয়াদ দুই বছর।

ইন্টারে গেলেন ভিদাল

২০১৮ সালে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ থেকে প্রায় ২০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে বার্সায় আসেন ভিদাল। বার্সা কোচ আর্নেস্তো ভালভারদে অথবা কিকে সেতিয়েন কেউই তাকে প্রথম পছন্দ হিসেবে দলে রাখেন নি। কিন্তু মাঠে নিবেদিত ভূমিকা এবং কঠোর পরিশ্রমের জন্য তাকে কোচরা পছন্দ করতেন। তবে সর্বশেষ চ্যাম্পিয়ন্স লীগ কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের বিশাল পরাজয়ের পর ক্লাবের সবকিছুতেই পরিবর্তন আনা হয়। নতুন কোচ রোনাল্ড কোম্যানের এসেই জানিয়ে দিয়েছিলেন তার পরিকল্পনায় ভিদাল নেই। তাই ভিদালের বিদায় ছিল নিশ্চিত।

২০১৮ সালে বার্সায় যোগ দেওয়ার পর থেকে ২ বছরে ৯৬ টি ম্যাচ খেলে ১১ গোল করেছেন ভিদাল। এসিস্টও করেছেন। তবে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৫-১ গোলে জয় পাওয়া ম্যাচে ৫ম গোলটির জন্য হয়তো তিনি স্মরণীয় হয়ে থাকবেন ভক্তদের মনে।

ইন্টার মিলানে ভিদালের সাথে দেখা হতে যাচ্ছে তার পুরনো গুরু এন্তোনিও কন্তের। কন্তের অধীনে জুভেন্টাসের হয়ে স্কুডেট্টো জিতেছিলেন অার্তুরো ভিদাল। গুরু-শিষ্যের মেলবন্ধনে শুরু হতে যাচ্ছে ভিদালের ক্যারিয়ারের আরো একটি নতুন অধ্যায়।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

sixteen + 3 =