বাপ দাদার সম্পত্তি! #WontGiveItBack!

কলিকাল চলছে মশায়। বুঝলেন মশায়? ঘোর কলিকাল! সত্য যুগ হলে এমন হওয়ার কথাই ছিল না। আজকাল মানুষ এত নেমক হারাম হয় কি করে বলুন তো? ভারত মাতার জন্য কি না করা হয়েছে? কাড়িকাড়ি রূপি ঢালা হল। ওরা বলল, রূপিতে কাজ হবে না। আমাদের ডলার চাই। আকালের বাজার চলছে। কিন্তু কি আর করার। ভারত মাতার ইজ্জ্বতের ব্যাপার। তাই এমন আকালের দিনেও এতগুলো ডলার দিয়ে দিলাম। আইসিসির সাধা বাবুরা বললেন, চিন্তার কিছু নাই। বেশ্যাকাপ আপনাদেরই থাকবে। আপনারা নিশ্চিন্তে সানি লিওন বউদির লীলা খেলা দেখতে থাকুন। আমরাও তাই নিশ্চিন্ত মনে হাতে শ্যাম্পু সাবান নিয়ে বসে গেলাম মনিটরের সামনে। কিন্তু ওরা কথা রাখে নি! নগদে পল্টি মেরে দিল!

08-Sunny-Leone
WontGiveItBack

 

সানি বউদির ফোরপ্লে শেষ হওয়ার পর খেলার চ্যানেল ছেড়ে দেখি হ্যাঁ সব ঠিকঠাকই আগাচ্ছে। বেয়াদপ অস্ট্রেলিয়ানগুলা আগের দিন ঘাসওয়ালা পিচের জন্য সেই লাফাচ্ছিল। যত্তসব অসভ্য নোংরা লোকজন। শুধু গায়ের রং সাধা হলেই হয়? আরো অনেক কিছু পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হয়। তোমাদের ওখানে ঘাস আছে দেখে পিচেও ঘাস রাখবা এটা কেমন কথা। আমরা বাপু তোমাদের মত ঘাসওয়ালা পিচে খেলি না। আমাদের সানি বউদির ওটায় কোন ঘাস নাই। একদম চকচকে। তাই আমাদের পিচেও কোন ঘাস থাকে না। আমরা খাটে মাঠে কোন জায়গায়ই ঘাস পছন্দ করি না। সে যাই হোক, যখন দেখলাম আইসিসি সানি বউদির ওটার মতই পরিষ্কার পরিচ্ছন্ন একটা পিচ দিয়েছে তখন নিশ্চিন্ত মনে খেঁচার গতি বাড়িয়ে দিলাম।

এরপর অস্ট্রেলিয়ার বেয়াদপ গুলা ব্যাটিং এ নেমে ভারত মাতাকে নানা ভাবে অসম্মান করতেছিল। ম্যাক্সওয়েলের বাচ্চা তো জাত হারামি। কত্তগুলা রান করে ফেলল। আইসিসিকে বলার পর বলল, এই জন্য তো টাকা দেয় নাই! শালা ঘোচুর দল টাকা ছাড়া কিছু বুঝে না। আর ম্যাক্সওয়েল কেমনে এরপরের আইপিএল খেলে আমরা দেখবো নে। নুন খাবে আইপিএল এর আর রান করবে অস্ট্রেলিয়ার। ইয়ে নেহি হোতা হ্যাঁ!

10606497_869101969802081_517051731803301311_n

লোকে বলে আজকাল নাকি প্রেম ভালোবাসা নাই। তারা দেখে নিক আমাদের আনুস্কা বউদি প্রেম। স্বয়ং লাইলি মজনু শরম পেয়ে যায়ে আনুস্কা-কুলির প্রেমে। ভিরাট কুলি মাটে নেমে ১১ বল খেলে ১ রান করে আউট হয়েছে। তাতে কি? সে খাটে যতটুকু সময় থাকতে পারে মাঠে এর চাইতে বেশি সময় ছিল এটা কি কম কথা? নিন্দুকেরা বলে বউদি নাকি মাত্র ১ রান করা দেখে হতাশ হয়েছে। যত্তসব ভোগাস কথা বার্তা। ওই এক্সপ্রেশনে হতাশা প্রকাশ পায় নাই। আসলে তখন বউদির হয়ে গিয়েছিল। তাই অমন করেছে! অনেক দিন হচ্ছিল না দেখেই ভাবি ইন্ডিয়া থেকে উড়ে অস্ট্রেলিয়ায় চলে গিয়েছিলেন!

10997042_813038655443717_1168143889_n

বাংলাদেশের সাথে ম্যাচের দিন আম্পায়ার গুলা ছিল সত্য যুগের আম্পায়ার। যার নুন খেয়েছে তার গুণ গেয়েছে। আর আজকের গুলা ছিল কলি যুগের আম্পায়ার। নুন খেয়েছে ভারত মাতার, গুণ গেয়েছে অস্ট্রেলিয়ার! একটাও নো বল দেয় নি। এমনকি ভারত মাতার রিভিউ বাতিল তো করেছেই সাথে রিভিতে আউটও দিয়েছে। ওরে ভ্যাম্পায়ার! এমন যদি করবি তো ডলার খেলি কেন? তোদের কি আমরা নুন খাইয়েছিলাম? নাকি নুনু খাইয়েছিলাম? এমন পল্টি মারলি কেন?

শেষ কথা হল ম্যাচ হেরেছি তো কি হয়েছে? ৯৫ রানে কেন? ৯৫০ রানে হারলেও WeWontGiveItBack! আইসিসির সাথে আমাদের বিলিয়ন ডলারের চুক্তি হয়েছে বেশ্যাকাপ আমাদের দিবে। কিন্তু তারা চুক্তি ভঙ্গ করেছে। এখন আমাদের ডলার ফিরিয়ে দিক। না হলে কাপ নেহি দিয়েংগা!

গে হিন্দ!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

one × one =