ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তা ২.০ : ক্র্যাক প্লাটুন এফসি প্রিভিউ

দরজায় কড়া নাড়ছে ফিন্যান্স বিভাগের অন্যতম সংযোজন ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তা ২.০। গতবারের সাফল্যের ধারা অক্ষুণ্ণ রাখতে এবারের টুর্নামেন্টে নতুন সংযোজন আরও দুইটি নতুন ফ্রাঞ্চাইজি দল। তাদের মধ্যে অন্যতম ক্র্যাক প্লাটুন এফসি। গতবারের টুর্নামেন্টের অন্যতম আয়োজক ২০ ব্যাচের তাসিক আমিন সহ এই দলের মালিকানায় আছেন ১৭ ব্যাচের আমীর হামজা নীরব ও উইলিয়াম সৌরভ, সাথে আরও আছেন ১৪ ব্যাচের রুবেল, অমিয় ও আসিফ। মালিকপক্ষের হয়ে খেলোয়াড় হিসেবে প্রতিনিধিত্ব করবেন ২০ ব্যাচের আব্দুল্লাহ আল মামুন। দলের ম্যানেজার হিসেবে থাকবেন চেলসি ফুটবল দলের একনিষ্ঠ ভক্ত ১৭ ব্যাচের আমীর হামজা নীরব।

গত ১৬ জুলাই ক্লাব নটরডেমিয়ান্সে হয়ে যাওয়া প্লেয়ার অকশনে বুদ্ধিদীপ্ততার সাথে দল কিনেছে ক্র্যাক প্লাটুন এফসি। গত আসরের চ্যাম্পিয়ন দল গিকি এফসির সেরা খেলোয়াড় ও ফিন্যান্স বিভাগের অন্যতম সেরা মিডফিল্ডার ১৭ ব্যাচের মাহবুব রহমানকে আইকন প্লেয়ার ক্যাটাগরিতে কিনে নিয়ে দলের শক্তি বৃদ্ধি করেছে নবাগত এই দলটি। এছাড়াও মাইটি বুটসের সাবেক অধিনায়ক ১৭ ব্যাচের শাহপরান শ্রাবনকে আইকন ক্যাটাগরিতে দলে নিয়ে অধিনায়কের আর্মব্যান্ড দিতে একটুও দ্বিধা করেননি দলের ম্যানেজার নীরব। তাদের সাথে দলে সঙ্গী হয়েছেন ১৭ ব্যাচের নিদেল শরীফ, উইং ব্যাক বা উইংগার হিসেবে ১৮ ব্যাচের সেনানী ফরহাদ হাসান হাসিব ও রক্ষণভাগের অতন্দ্রপ্রহরী ১৮ ব্যাচের রনি।

তরুণতুর্কিদের মধ্যে রয়েছেন ২৪ ব্যাচের ‘আদনান’ খ্যাত গোলাম মওলা রাজু, যিনি দলের সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন। ২৩ ব্যাচ থেকে দলের সংযোজন ইয়াসিন ও প্রান্ত, যারা দলের প্রয়োজনে রক্ষণভাগ ও মধ্যভাগ সামলাতে দক্ষ। দূরপাল্লার দুর্দান্ত শটে প্রতিপক্ষ দলকে হতবাক করার জন্য দলে আছেন ২১ ব্যাচের মিরাজ। আর দলের অন্যতম ভরসার নাম বাপ্পা ধর এবার গোলরক্ষকের ভূমিকায় নিজের ক্যারিশমা দেখাবেন। শক্তিশালী আক্রমণভাগ নিয়ে প্রতিপক্ষের রক্ষণভাগে কাঁপন ধরানোর উদ্দেশ্যেই আক্রমণাত্মক কৌশলের পন্থা অবলম্বন করবেন দলের ম্যানেজার নীরব। সুন্দর ফুটবলশৈলি দিয়ে দর্শকদের হৃদয় জিতে নিবে নবাগত এই দল বলে আশাবাদী দলের ম্যানেজার নীরব। শিরোপাপ্রত্যাশীদের ভিড়ে নবাগত দল হিসেবে আলোড়ন সৃষ্টি করে  সুন্দর ফুটবল উপহার দিবে খেলোয়াড়েরা এটাই প্রত্যাশা করেন দলের অন্যতম কর্ণধার রুবেল। ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তার এর উন্মাদনা তাকেও ফুটবলপ্রেমিক হতে বাধ্য করেছে বলে তিনি জানান। টুর্নামেন্টের প্রত্যেক খেলোয়াড়ের সুস্থতা ও সফলতা কামনা করেন ক্র্যাক প্লাটুন এফসির অন্যতম মালিক ১৭ ব্যাচের উইলিয়াম। ভ্রাতৃত্ববোধের অনন্য উদাহরণ হয়ে থাকুক এই দলের সকল খেলোয়াড়েরা এটাই কামনা করেন দলের অধিনায়ক শাহপরান শ্রাবন।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

five × 3 =