ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তা ২.০ : ইভোল্যুশান এফসি প্রিভিউ

দরজায় কড়া নাড়ছে ফিন্যান্স বিভাগের অন্যতম সংযোজন ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তা। এই ফিন্যান্স ফুটসাল ফিয়েস্তা ২.০ এ অন্যতম দল হচ্ছে  Evolution SC। ইতিমধ্যে মেয়ে ভক্তকূলের মধ্যে সবচেয়ে জনপ্রিয় দল হিসেবে Evolution SC অন্যান্য দলের চক্ষুশূলে পরিণত হয়েছে।  

এই জনপ্রিয় দলটি গঠিত হয়েছে   ১৩ তম ব্যাচ থেকে ২৫ তম  ব্যাচের সংমিশ্রনে। এখানে  ১৩ তম ব্যাচের হটশট প্লেয়ার, ফিন্যান্স ফুটবলের গোল্ডেন জেনারেশনের অন্যতম স্তম্ভ প্লাবন এই দলের অধিনায়ক। গত বছরের প্লেয়ার লিস্ট থেকে রিটেইন করা ১৯ তম ব্যাচের সুদেভ চাকমাকে ফিন্যান্সের ফুটবল দলের ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে গণ্য করা হয়। RTR (right to retain) কার্ড ইউজ করে দলে ভেড়ানো ২০ তম ব্যাচের আসাদুজ্জামান আরিফ এবং স্পিড স্টার খ্যাত  আসাদ দলের আক্রমণভাগের অন্যতম ভরসা। গোল বারে প্রাচীরসম  ২০ তম ব্যাচের প্রকাশ ঘোষ।  মিডফিল্ডে রয়েছে বুদ্ধিদীপ্ত ২১ তম ব্যাচের অানোয়ার এবং  ২৩ ব্যাচের আকিব ও উল্লাস।  ফাইনান্স এর গোল্ডেন জেনেরেশনের অন্যতম ডিফেন্ডার ১৪ তম ব্যাচের রুবেল।  ২৪ তম ব্যাচের অপুর্ব যার রক্ষণভাগে অবস্থান প্রতিপক্ষের ভীতির কারণ।  নবাগত বুদ্ধিদীপ্ত ২৫ তম ব্যাচের শাহি।    

সাফল্য অর্জনের একটি চাবিকাঠি হলো  একটি শক্তিশালী এবং স্থিতিশীল ব্যবস্থাপনা দল। এই দলের ম্যানেজারের দায়িত্বে আছেন ২৩ তম ব্যাচের নাইম ভুইঁয়া এবং রিজভি, যাদের সমন্বয়ে দলের চালিকাশক্তি আরও বেগবান হয়েছে।

দৃষ্টিনন্দন, আকর্ষনীয় এবং কার্যকরী খেলার নিশ্চয়তা দিচ্ছে টিম Evolution SC,তাই এসো, এসো, সবাই Evolution SC এর পতাকাতলে এসো।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

13 − 10 =