পাতোর পরে স্লিমানি?

গতকালকেই অ্যালেক্সান্দার পাতোকে দলে ভিড়িয়ে মোটামুটি পত্রিকার পাতায় নিজেদের কথা জানান দিয়েছে চাইনিজ সুপার লিগের ক্লাব তিয়ানজিং কুয়ানজিয়াং। কোচ ফ্যাবিও ক্যানাভারো চেলসির ডিয়েগো কস্টাকে না পেয়ে এই পাতোকে আনলেন স্ট্রাইকার হিসেবে। তবে আপাতদৃষ্টিতে মনে হচ্ছে শুধুমাত্র স্ট্রাইকে পাতোকে এনেই সন্তুষ্ট না তারা। লেস্টার সিটির আলজেরিয়ান স্ট্রাইকার ইসলাম স্লিমানিকে পাওয়ার জন্যেও ৩৮ মিলিয়ন পাউন্ডের একটা প্রস্তাব রেখেছে তারা, যেটা গ্রহণ করেনি লেস্টার। শেষপর্যন্ত স্লিমানি যদি তিয়ানজিং এ যান ও, সেক্ষেত্রে তিনি প্রতি সপ্তাহে কামাবেন ৩০০,০০০ পাউন্ডের মত।

এদিকে ফরাসী অ্যাটাকিং মিডফিল্ডার ক্লেমেন্ত গ্রিনিয়েরকে দলে নিয়ে আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস কে বিক্রি করে দিতে চাইছে রোমা। মাত্র গত মৌসুমেই যেই পারেদেসের জন্য আগ্রহী ক্লাবের লাইন লেগে গিয়েছিল, এখন সেরকম কেউই তার জন্য আগ্রহ দেখাচ্ছে না।

বরুশিয়া ডর্টমুন্ডের লিগজয়ী সার্বিয়ান সেন্টারব্যাক ছয় মাসের ধারে যোগ দিয়েছেন আরেক জার্মান ক্লাব এফসি কোলনে। এসি মিলানের স্ট্রাইকার জিয়ানলুকা লাপাদুলাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে ফরাসী ক্লাব মার্শেই। জার্মান ক্লাব হফেনহেইমের সুইস সেন্টারব্যাক ফাবিয়ান শার কেও দলে চাচ্ছে তারা।

এদিকে মাত্র গত দলবদলের বাজারেই রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে নাম লেখানো স্প্যানিশ অ্যাটাকার হেসে রদ্রিগেজকে ধারে আনছে ইংলিশ ক্লাব মিডলসব্রো।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

four × 5 =