দ্যা কিউরিয়াস কেস অফ রাদামেল ফ্যালকাও ফ্রম ম্যানচেষ্টার

রিভার প্লেট অথবা পোর্ত আবার অ্যাটলেটিকো মাদ্রিদ কিংবা মোনাকো কলাম্বিয়ান ফুটবল তারকা রাদামেল ফ্যালকাও আর যাই হোক গোল শূন্যতায় সময় কাটাননি। কিন্তু মোনাকো থেকে লোনে ইউনাইটেডের জার্সি গায়ে চাপাতেই নিজেকে যেন হারিয়ে খুঁজছেন এই ল্যাতিন গোল মেশিন। ইউনাইটেডের হয়ে নিজের ২০ ম্যাচে মাত্র ৪ গোল করেছেন ফ্যালকাও। যদিও ফ্যালকাও পুরোপুরি শিকারি গোছের স্ট্রাইকার তবুও তার নামের সাথে মাত্র ৩ আসিস্ট মানা যায় না। ইউনাইটেড তাই তার এই ধারে খেলাকে নিয়মিত করবে কিনা তাই এখন অনিশ্চিত।
লুই ভ্যান গাল যদিও ফ্যালকাওকে সুযোগ দিতে দ্বিধা করছেন না তবুও দল তার কাছে থেকে অনেক বেশী কিছু প্রত্যাশা করে। বিশেষ করে কম তারকা নিয়ে খেলা ক্লাবগুলোতে তার ইর্শনীয় গোল করার রেকর্ড লুই ভ্যান গালকে প্ররোচিত করেছিল তাকে দলে ভেড়াতে। খবর হল ফ্যালকাওর প্রতিনিধি তার প্রিমিয়ার লিগে থাকা নিয়ে অনিশ্চয়তার কথা স্বীকার করেছেন। মৌসুমে এখন বেশী ম্যাচ বাকি নেই তাই এই কলাম্বিয়ানের ভাগ্য খুব জলদি নির্ধারণ হবে বলে ধারণা করা হচ্ছে। স্প্যানিশ জায়েন্ট ভ্যালেন্সিয়া যদিও আগ্রহ দেখিয়েছে তার প্রতি।
পায়ের অপারেশন থেকে পুরোপুরি ফিরে না পাওয়া ফ্যালকাও কলাম্বিয়ার হয়ে নিজের শেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ২ গোল আর ১ আসিস্ট করে আবার আলোচনায় এসেছেন। হয়তো সামনের সিজনে আরও গোল করবেন তিনি তবে হয়তো সেটা ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে নয়।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

five × four =