দেখতে পাবেন না আর ভ্যান পার্সি?

আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ মাতানো ডাচ স্ট্রাইকার রবিন ভ্যান পার্সির তুর্কি-অভিযান যে একেবারেই খারাপ যাচ্ছে সেটা বলা যাবেনা। ফেনেরবাচের হয়ে ৩৫ ম্যাচে ১৭ গোল করেছেন তিনি ক্লাবের হয়ে এরই মধ্যে, যার জন্য তুর্কি লিগে বর্তমানে দ্বিতীয় স্থানে আছে তাঁর দল। কিন্তু শিকারি বাজপাখির মত শ্যেনদৃষ্টি নিয়ে ডি-বক্সে ডিফেন্ডারদের পর্যুদস্ত করে গোল করা যার স্বভাব, সেই ভ্যান পার্সি কি আদৌ চোখে দেখতে পারবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। গতকাল আখিসার বেলেদিয়েস্পোরের সাথে ম্যাচে জঘন্য চোখের ইনজুরিতে পড়েছেন এই ডাচ স্ট্রাইকার।

ফেনেরবাচে কিন্তু আখিসারের সাথে ৩-১ গোলে ভালোমতই জিতেছে, এমনকি ভ্যান পার্সি নিজেও গোল করেছেন একটি। কিন্তু বিপত্তি বাধে গোল করার পর। পেনাল্টি এলাকার মধ্যে আখিসারের ফরাসী মিডফিল্ডার আব্দুল ওয়াহিদ সিসোকোর এক জঘন্য ট্যাকলের শিকার হন ভ্যান পার্সি, ফলে মাঠে পড়ে গিয়ে ভ্যান পার্সির বাম চোখ ভয়ানকভাবে ক্ষতিগ্রস্ত হয়। চোখ দিয়ে রক্তও পড়তে থাকে তাঁর। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাঁকে। যেরকম সংঘর্ষ হয়েছিল দুইজনের মধ্যে এবং যেভাবে পার্সির বাম চোখ থেকে রক্ত পড়ছিলো, মনে হওয়া স্বাভাবিক যে বেশ ভালো ক্ষতিই হয়েছে তাঁর বাম চোখে।

কিন্তু ক্লাব ডাক্তার বুরাক কুনদোরাসিওগোলের কথা বিশ্বাস করলে এখনই আশাহত হবার কিছুই হয়নি, “ভ্যান পার্সিকে হাসপাতালে নেওয়ার পর আমরা তাঁর অবস্থা দেখেছি, তাঁর চোখের পাতা ক্ষতিগ্রস্থ হয়েছে যার জন্য রক্তপাত হয়েছে, সবকিছু দেখে শুনে আমরা এই সিদ্ধান্তে উপনীত হয়েছি তাঁর চোখে খারাপ কিছু হয়নি।”

ডাক্তারের এই প্রাথমিক পর্যালোচনা কতটুকু সত্যি তা সময়ই বলে দেবে!

মূল – জীবন থেকে নেয়া

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

9 − three =