ট্রান্সফার টুকিটাকি – রামোসের জন্য ইউনাইটেডের বিড

রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার সার্জিও রামোসকে পেতে চাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড, এটা পুরনো খবর। কালকে রামোসের জন্য ২৮.৬ মিলিয়ন পাউন্ডের বিড করেছে তারা। রামোসও বলে মাদ্রিদ ছাড়তে চাইছেন, দেখা যাক কি হয়।

এদিকে বড় বড় ক্লাবগুলো নিজেদের ঘর গুছিয়ে নিচ্ছে আস্তে আস্তে, রোমা থেকে মিডফিল্ডার আন্দ্রেয়া বার্তোলাচ্চিকে কিনে নিয়েছে এসি মিলান, ২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে, সাথে সেভিয়া থেকে স্ট্রাইকার কার্লোস বাক্কা কেও আনছে তারা।

CIp3LNzWEAAlz5Y

রোমার ডিফেন্ডার আলেসসান্দ্রো রোমানিওলি ও অ্যাথলেটিক বিলবাও ডিফেন্ডার আয়মেরিক লাপোর্তেকেও দলে চাচ্ছে তারা। এদিকে চেলসি থেকে লন্ডন প্রতিদ্বন্দ্বী আর্সেনালে যোগ দিয়েছেন কিংবদন্তী গোলরক্ষক পিওতর চেক। চেকের পরিবর্ত হিসেবে স্টোক সিটি গোলরক্ষক আসমির বেগোভিচকে পছন্দ করেছেন কোচ হোসে মরিনিও।

CIrLJA4XAAAuVqk

৯.৮ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ব্রাজিল মিডফিল্ডার পাওলিনিও যোগ দিয়েছেন চাইনিজ ক্লাব গুয়াংঝু এভারগ্রান্ডেতে।

jXSSCiXoQ6qG3VOpI1IP_paul

এদিকে জুভেন্টাস স্ট্রাইকার ফার্নান্দো ইয়োরেন্তেকে এবার দলে চাচ্ছে টটেনহ্যাম হটস্পার। জুভেন্টাসের আরেক খেলোয়াড় ডিফেন্ডার অ্যাঞ্জেলো ওগবোন্নাকে দলে চাচ্ছে সাউদাম্পটন ও এভারটন।

দুই উইঙ্গারকে ক্লাব থেকে বিদায় করতে চাচ্ছে চেলসি – হুয়ান কুয়াড্রাডো ও মোহামেদ সালাহ। সালাহ যেখানে ফিওরেন্টিনাতে যাচ্ছেন, সাবেক ফিওরেন্টিনা উইঙ্গার কুয়াড্রাডো’র ইন্টার মিলানে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল।

এএস রোমাও বসে নেই। ম্যানচেস্টার সিটি থেকে স্ট্রাইকার এডিন জেকো কে আনছে তারা। জেকোর সামনে ৫ বছর মেয়াদী ৪.৫ মিলিয়ন ইউরো বাৎসরিক বেতনের প্রস্তাব রেখেছে রোমা, জেকো রাজী হয়েছেন বলে শোনা যাচ্ছে। এখন সিটির সাথে ট্রান্সফার ফি নিয়ে আলাপ করা বাকি তাদের।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

twelve − nine =