ট্রান্সফার টুকিটাকি : জুভেন্টাসে মান্দজুকিচ

জুভেন্টাসে যোগ দিলেন ক্রোয়েশিয়ান স্ট্রাইকার মারিও মান্দজুকিচ। ১০.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে মান্দজুকিচকে পাওয়া জুভেন্টাসে এবার ডিফেন্ডার আয়মেন আবদেন্নুরের দিকেও হাত বাড়িয়েছে।

এদিকে চেলসি থেকে আর্সেনালে যোগ দিচ্ছেন কিংবদন্তী গোলরক্ষক পিতর চেক।

ফরাসি মিডফিল্ডার জফ্রি কনডগবিয়াকে নিয়ে ইন্টার মিলান, এসি মিলান, জুভেন্টাস, আর্সেনালের কাড়াকাড়ি অবশেষে শেষ হল। পাঁচ বছরের চুক্তিতে ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে মোনাকো থেকে ইন্টার মিলানে যোগ দিলেন তিনি, আজ মেডিকাল হচ্ছে।

CIGJcFlWcAA1SxC

শুধু মিডফিল্ড নিয়েই বসে নেই ইন্টার। নজর রাখছে ডিফেন্সেও। অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ব্রাজিলিয়ান সেন্টারব্যাক মিরান্ডাকে আনছে তারা। প্রথমে দুই বছরের ধারে ৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে মিরান্ডাকে আনবে ইন্টার, পরে আরও ১২.৫ মিলিয়ন ইউরো দিয়ে তাকে পাকাপাকিভাবে দলে নিয়ে আসবে তারা।

এদিকে জেনোয়ার স্প্যানিশ মিডফিল্ডার ইয়াগো ফালকে যোগ দিচ্ছে এএস রোমাতে। আন্ডারলেখটের স্ট্রাইকার আলেক্সান্দ্রো মিত্রোভিচের জন্য ১৫ মিলিয়ন ইউরো বিড করেছে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড। ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার স্টেভান ইয়োভেটিচের জন্য যুদ্ধ হয়ে যেতে পারে ইন্টার মিলান, এসি মিলান ও জুভেন্টাসের মধ্যে।

এদিকে তুর্কি ক্লাব ফেনারবাচে যেন পণ করেছে একটা নামীদামী স্ট্রাইকার তারা আনবেই। জুভেন্টাসের স্প্যানিশ স্ট্রাইকার ফার্নান্দো ইয়োরেন্তে, ম্যানচেস্টার ইউনাইটেডের ডাচ স্ট্রাইকার রবিন ভ্যান পার্সি, শাখতার দোনেতস্কের স্ট্রাইকার লুইজ আদ্রিয়ানোকে নজরে রেখেছে তারা। এদিকে পেপে রেইনা কাল মঙ্গলবার নাপোলি যাচ্ছেন মেডিকাল পরীক্ষা সম্পন্ন করার জন্য। বায়ার্ন মিউনিখ থেকে নাপোলিতে যোগ দিচ্ছেন তিনি।

জুভেন্টাসে আন্দ্রেয়া পিরলো’র দিন ফুরাতে চললো। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড, ডেভিড ভিয়ার নিউ ইয়র্ক এফসিতে যোগ দিতে যাচ্ছেন তিনি শীঘ্রই।

এদিকে স্টোক সিটির ফরাসী মিডফিল্ডার স্টিভেন এন’জনজির জন্য ৩ মিলিয়ন পাউন্ড বিড করেছে স্প্যানিশ ক্লাব সেভিয়া, যা কিনা প্রত্যাখ্যাত হয়েছে। এদিকে মার্শেইয়ের অ্যাটাকিং মিডফিল্ডার দিমিত্রি পায়েত এর জন্য ১৪ মিলিয়ন পাউন্ড বিড করেছে ইংলিশ ক্লাব ওয়েস্ট হ্যাম। সাবেক ম্যানচেস্টার সিটি ও এভারটন ডিফেন্ডার সিলভান ডিসটান যোগ দিচ্ছে নবাগত বোর্নমাথে।

এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থা হয়েছে কাকে রেখে কাকে ছাড়ি। দুনিয়ার সবাইকে টার্গেট করে বেড়াচ্ছে তারা। শেষ খবর পাওয়া পর্যন্ত রিয়াল মাদ্রিদ সেন্টারব্যাক সার্জিও রামোস ও বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের জন্য আগ্রহী তারা।

অ্যাস্টন ভিলার ইয়াকুবা সিলা কে দলে নিয়েছে ফরাসী ক্লাব রেনে। সাবেক লিভারপুল টার্গেট এভিয়ান থননের রাইটব্যাক ড্যানিশ রাইটব্যাক ড্যানিয়েল ওয়াস কে দলে নিয়েছে সেল্টা ভিগো।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

six − one =