ট্রান্সফার টুকিটাকি : শোয়াইনস্টাইগারের পর শ্নাইডারলিন

একনজরে দেখে নেওয়া যাক কালকে কোন কোন ডিল কানফার্ম হল –

১. গ্লেন জনসন – ইংলিশ রাইটব্যাক – লিভারপুল থেকে স্টোক সিটি – ফ্রি – দুই বছরের চুক্তি

CJxSa2dWoAArWTH

২. ইকার ক্যাসিয়াস – স্প্যানিশ গোলরক্ষক – রিয়াল মাদ্রিদ থেকে এফসি পোর্তো

৩. চিরো ইমোবিলে – ইতালিয়ান স্ট্রাইকার – বরুশিয়া ডর্টমুন্ড থেকে সেভিয়া – এক বছরের ধার

৪. রবিন ভ্যান পার্সি – ডাচ স্ট্রাইকার – ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ফেনারবাচে

2A77F72100000578-3158183-image-a-52_1436709605674

৫. এদুয়ার্দো ডা সিলভা – ক্রোয়েশিয়ান স্ট্রাইকার – ফ্ল্যামেঙ্গো থেকে শাখতার দোনিয়েতস্ক – ১৮ মাসের চুক্তি

CJqR10RUEAA1lAa

এদিকে লিভারপুলের ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং এর জন্য ৪৯ মিলিয়ন পাউন্ডের বিড করেছে ম্যানচেস্টার সিটি, স্টার্লিংকে এই দামে বেচতে রাজী হয়েছে লিভারপুল। সবচেয়ে দামী ব্রিটিশ টিন-এজার হতে যাচ্ছে রাহিম স্টার্লিং।

রোমার ডিরেক্টর ওয়ালতার সাবাতিনি ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার এডিন জেকো কে পেতে বদ্ধপরিকর। কাল ইংল্যান্ডে এসেছেন তিনি এই চুক্তি সম্পর্কে চূড়ান্ত কথাবার্তা বলতে সিটি কর্তৃপক্ষের সাথে। রোমা ডিফেন্দার অ্যালেসসিও রোমানিওলিকে পাওয়ার জন্য ২০ মিলিয়ন ইউরো’র বেশী অফার করেছে এসি মিলান, কিন্তু রোমা ৩০ মিলিয়ন ইউরো’র বেশী চায়।

গ্যালাতাসারাইয়ের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফেলিপে মেলোকে পাওয়ার দৌড়ে এবার ইন্টারের সাথে শামিল হয়েছে ব্রাজিলিয়ান ক্লাব ক্রুজেইরোও। ইন্টার কোচ রবার্তো মানচিনি খুব করে চাচ্ছেন তাকে, কিন্তু তাঁর ইন্টারে যাওয়াটা নির্ভর করছে ইন্টার কি ফ্রেডী গুয়ারিন কে বেচতে পারবে কি পারবে না তার উপর। হাঙ্গেরী অধিনায়ক বালাজ সুদস্যাক কে দলে নিয়ে নিচ্ছে বেসিকতাস।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কিংবদন্তী গোলরক্ষক পিটার শ্মাইকেল লিস্টার সিটির ম্যানেজার হবার জন্য আবেদন করেছেন।

এদিকে বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের পর এবার ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যাচ্ছেন সাউদাম্পটন মিডফিল্ডার মর্গান শ্নাইডার্লিন, ২৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে, কালকে সেরেছেন মেডিকালের আনুষ্ঠানিকতা। আর ওদিকে পিএসজি অ্যানহেল ডি মারিয়াকে পাওয়ার জন্য আনুষ্ঠানিকভাবে অগ্রসর হচ্ছে, ইউনাইটেড ৬৫ মিলিয়ন ইউরো পেতে চায়, মারিয়া ট্যাক্স ছাড়াও বাৎসরিক বেতন পেতে চান ১২.৫ মিলিয়ন ইউরো। কিন্তু পিএসজি ১০ মিলিয়ন ইউরো দিতে রাজী।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

18 + 11 =