ট্রান্সফার টুকিটাকি : রিয়ালে ইয়োরেন্তে?

এক নজরে দেখে নেওয়া যাক কালকে কে কোথায় গেলেন –

১. রাহিম স্টার্লিং – ইংলিশ উইঙ্গার – লিভারপুল থেকে ম্যানচেস্টার সিটি – ৪৯ মিলিয়ন পাউন্ড – পাঁচ বছরের চুক্তি

2A886B3800000578-3161486-Raheem_Sterling_sung_the_praises_of_his_much_maligned_agent_afte-a-2_1436911611920

২. কার্ল জেনকিনসন – ইংলিশ রাইটব্যাক – আর্সেনাল থেকে ওয়েস্টহ্যাম – এক বছরের ধার

CJ4nc-WUsAA_y2r

৩. লিওনার্দো বিটেনকৌর্ট – জার্মান অ্যাটাকিং মিডফিল্ডার – হ্যানোভার থেকে এফসি কোলন – চার বছরের চুক্তি

বিশ্বকাপে খেলা এফসি পোর্তোর আলজেরিয়ান স্ট্রাইকার ইসলাম সিলমানিকে ৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ওয়েস্টব্রম-লিস্টার সিটি-নিউক্যাসল-ওয়েস্টহ্যাম সবাই চাচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেডের রাইটব্যাক রাফায়েল যেতে পারেন রোমায়, এজেন্ট জানিয়েছেন এমনটাই।

পিএসজির ইতালিয়ান মিডফিল্ডার থিয়াগো মোত্তা ইন্টার মিলানে ফিরে যেতে আগ্রহী। আরেক ইতালিয়ান ক্লাব ফিওরেন্টিনা থেকে ৫.৫ মিলিয়ন ইউরোর দুই বছরের চুক্তিতে তুর্কি ক্লাব বেসিকতাসে যোগ দিতে পারেন জার্মান স্ট্রাইকার মারিও গোমেজ।

এদিকে লিভারপুলের পাশাপাশি ইন্টার মিলানের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মাতেও কোভাচিচের প্রতি আগ্রহী হয়েছে জার্মান ক্লাব বেয়ার লেভারকুসেন। জের্দান ক্লাব ইন্টার মিলান ছাড়ছেন সেটা মোটামুটি নিশ্চিত। শালকে থেকে পেরুভিয়ান উইঙ্গার জেফারসন ফারফান যদি গ্যালাতাসারাইতে যোগ দেন তবে শাকিরি শালকেতে যোগ দেবেন। এদিকে ক্রোয়েশিয়ান উইঙ্গার ইভান পেরিসিচকে ভলফসবুর্গ থেকে আনতে বদ্ধপরিকর রবার্তো মানচিনি।

এদিকে রিয়াল কোচ রাফা বেনিতেজ স্ট্রাইকার করিম বেনজেমার ব্যাকআপ হিসেবে চাচ্ছেন জুভেন্টাসের স্প্যানিশ স্ট্রাইকার ফার্নান্দো ইয়োরেন্তেকে, আগ্রহী লিভারপুলও।

এদিকে বরুশিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার পিয়েরে-এমেরিক আউবামেয়াং কে দলে চাচ্ছেন আর্সেন ওয়েঙ্গার, যদিও ডর্টমুন্ড ডিরেক্টর জানিয়ে দিয়েছেন তিনি বিক্রির জন্য নয়। ২৫ মিলিয়ন ইউরোর অফার প্রত্যাখ্যাত হবার পর রোমা ডিফেন্ডার অ্যালেসসিও রোমানিওলির জন্য নতুন অফার দিতে চাচ্ছে মিলান, যদি তাও তারা রোমানিওলিকে না পায়, সেক্ষেত্রে ফিওরেন্টিনা ডিফেন্ডার স্টেফান সাভিচ ও তোরিনো সেন্টারব্যাক নিকোলা মাকসিমোভিচ পছন্দের তালিকায় আছেন।

আর্জেন্টিনা জাতীত দলের গোলরক্ষক, সাম্পদোরিয়ার সাথে চুক্তি শেষ হবার পর বর্তমানে ফ্রি এজেন্ট সার্জিও রোমেরোকে দুই বছরের চুক্তি অফার করেছে এএস রোমা। আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেডও।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

12 − 4 =