ট্রান্সফার টুকিটাকি – ঘরের শত্রু বিভীষণ ফ্যালকাও?

 

ভদ্রলোক দুইদিন আগেই সোশ্যাল মিডিয়াতে ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকদের প্রশংসা করে পোস্ট-ফোস্ট দিয়ে ভাসায়ে ফেললেন। মোনাকো থেকে একটা মোটামুটি ভালো অঙ্কের বিনিময়ে ধারে ম্যানচেস্টার ইউনাইটেডে এসে জঘন্যতম খেলার পরেও রাদামেল ফ্যালকাওকে সেরকম কোন দুয়োই শুনতে হয়নি তাঁকে ইউনাইটেড সমর্থকদের কাছ থেকে। কিন্তু, এবার হয়তবা দুয়ো পেতে যাচ্ছেন ফ্যালকাও! চেলসির চোখ পড়েছে যে তাঁর দিকে!

ধারের সমস্যসীমা শেষ হয়ে আবার মোনাকোতে ফেরত যাওয়া এই কলম্বিয়ান সুপারস্টারকে এখন কোনরকমে মরিনহো যদি চেলসিতে নিয়ে আসতে পারেন, তবে তাঁকে ত চিরশত্রু ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকদের কাছ থেকে দুয়ো শুনতেই হবে!

এদিকে উদিনেসে লেজেন্ড আন্তোনিও ডি নাটালে এই মৌসুমেই ঘোষণা দিয়েছিলেন এই মৌসুমটাই হতে চলেছে উদিনিসের হয়ে তাঁর শেষ মৌসুম। ডি নাটালের সামনে উদিনেসে যে নতুন চুক্তির প্রস্তাব রাখেনি তা না, তবে ডি নাটালে ক্যারিয়ারের এই বালুকাবেলায় নতুন চ্যালেঞ্জ খুঁজতে চাচ্ছেন। আমেরিকান মেজর লিগ সকারের দল নিউ ইয়র্ক কসমস, যেটা কিনা ব্রাজিল কিংবদন্তী পেলে’র ও ক্লাব ছিল, তাঁকে পাওয়ার জন্য আলোচনা শুরু করে দিয়েছে। সৌদি আরবে খেলার অফার ও আছে তাঁর টেবিলে ; কিন্তু ঘুরেফিরে ডি নাটালে বরাবরের মত যদি উদিনেসেই থেকে যান, আশ্চর্যের কিছুই হবেনা।

এদিকে নাপোলি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার সাথে সাথে নিজের ট্রান্সফার টার্গেটগুলোও ঠিক করে নিচ্ছেন রাফায়েল বেনিতেজ। তাঁর প্রথম টার্গেট লিভারপুলের ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং।

লিভারপুলের কথা যেহেতু হচ্ছে, সাউদাম্পটনের রাইটব্যাক নাথানিয়েল ক্লাইনকে পাওয়ার জন্য ১০ মিলিয়ন পাউন্ডের বিড করেছে লিভারপুল, যা কিনা রিজেক্টেড হয়েছে।

এদিকে বেলজিয়াম কোচ মার্ক উইলমটসকে কোচিং পদের জন্য প্রস্তাবনা পাঠিয়েছে রবার্তো ডি মাত্তেওকে সদ্য ছাঁটাই করা ক্লাব – শালকে ০৪।

এদিকে কোলন ডিফেন্ডার কেভিন উইমারকে দলে নেওয়ার খবর অফিসিয়াল করেছে টটেনহ্যাম হটস্পার।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

nineteen − 1 =