ট্রান্সফার টুকিটাকি : এবার কার্লোসও!

 

নিকলাস আনেলকা, রবার্ট পিরেস, মার্কো মাতেরাজ্জি, আলেসসান্দ্রো দেল পিয়েরো, লুইস গার্সিয়া, আন্দ্রে সান্তোস, ডেভিড ত্রেজেগে, জোসেমি – এদের পর এইবার ভারতে পা রাখছেন ব্রাজিলিয়ান কিংবদন্তী রবার্তো কার্লোসও। কোচ হিসেবে যোগ দিচ্ছেন ইন্ডিয়ান সুপার লিগের ক্লাব দিল্লি ডায়নামোস-এ, যেখানে গত মৌসুমে খেলে গেছেন আলেসসান্দ্রো দেল পিয়েরো।

তিন বছরের চুক্তিতে ৫.৫ মিলিয়ন ইউরো’র বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তুর্কি ক্লাব ফেনারবাচেতে যোগ দিয়েছেন পর্তুগিজ উইঙ্গার নানি। এই তিন বছরে ট্যাক্স ছাড়া ৫ মিলিয়ন ইউরো করে কামাবেন তিনি। শুধু নানিই নয়, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ডাচ স্ট্রাইকার রবিন ভ্যান পার্সিকেও আনতে চাচ্ছে তারা।

CJOr7X3WsAEuaO9

ওদিকে ক্লাব রেকর্ড ফিতে টটেনহ্যাম হটস্পার থেকে ওয়াটফোর্ডে যোগ দিয়েছেন ফ্রেঞ্চ মিডফিল্ডার এতিয়েঁ কাপু। সুইস ফরোয়ার্ড ট্র্যাঙ্ক্যুইলো বার্নেত্তাকেও দলে আনতে চাচ্ছে তারা।

CJOelozWUAABaxP

সাউদাম্পটন কোচ রোনাল্ড ক্যোম্যান বলেছেন ডাচ ক্লাব এফসি টোয়েন্টে’র ডিফেন্ডার কুকো মার্টিনাকে দলে চাচ্ছেন তিনি। এদিকে মিডলসব্রো দলে চাচ্ছে সাবেক লিভারপুল খেলোয়াড় ওয়েস্টহ্যামের ইংলিশ উইঙ্গার স্টুয়ার্ট ডাউনিংকে। এদিকে লিভারপুল থেকে এবার লাজিওতে যোগ দিতে পারেন স্ট্রাইকার ফাবিও বোরিনিও।

আনুষ্ঠানিকভাবে জুভেন্টাস থেকে নিউ ইয়র্ক এফসিতে যোগ দিয়েছেন আন্দ্রেয়া পিরলো।

এদিকে এডিন জেকো’র পাশাপাশি আন্ডারলেখটের স্ট্রাইকার আলেক্সান্দার মিত্রোভিচকেও দলে চাচ্ছে এএস রোমা। অগসবুর্গ থেকে লেফট উইংব্যাক আব্দুর রহমান বাবাকেও চাচ্ছে তারা। অগসবুর্গ চায় ২৫ মিলিয়ন ইউরো, কিন্তু রোমা ১৮ মিলিয়নের চেয়ে বেশী দিতে রাজী নয়।

এদিকে পার্মা থেকে মিডফিল্ডার হোসে মাউরিকে দলে এনেছে এসি মিলান। তোরিনোর রাইট উইংব্যাক মাতেও দারমিয়ানের জন্য ১২ মিলিয়ন ইউরো অফার করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

one × one =