জুভেন্টাস বনাম বার্সেলোনা, চ্যাম্পিয়নস লিগ ২০১৭-১৮ : কিরকম হবে দুই দলের রণপরিকল্পনা?

চ্যাম্পিয়নস লিগের হাই ভোল্টেজ ম্যাচ আছে আজ রাত ১টা ৪৫ মিনিটে। ইতালিয়ান চ্যাম্পিয়ন বনাম স্প্যানিশ জায়ান্ট, জুভেন্টাস বনাম বার্সেলোনা, খেলাটি সরাসরি দেখাবে সনি টেন ২। জুভেন্টাস বনাম বার্সেলোনা দুই দলের একাদশ কিরকম হতে পারে, দুইদল কোন ধরণের ট্যাকটিকস ও ফর্মেশন অবলম্বন করে আজকে খেলতে পারে সে সম্বন্ধে বাংলাদেশের বাংলা ভাষার সর্বপ্রথম স্পোর্টসব্লগ গোল্লাছুট ডটকম এর সাপ্তাহিক বিশেষ আয়োজন “গেইম অফ দ্য ডে” এর প্রথম এপিসোডে আলোকপাত করার চেষ্টা করেছেন আপনাদের হোস্ট – নিশাত আহমেদ জিশান।

গোল্লাছুট ডটকমের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “গোল্লাছুট বাংলাদেশ” এর নতুন আয়োজন – “গেইম অফ দ্য ডে”। গেইম অফ দ্য ডে এর বিভিন্ন এপিসোডে মূলত বিভিন্ন হাই-ভোল্টেজ ম্যাচগুলো সম্পর্কে আলোচনা করা হবে। দুই দলের শক্তিমত্তা, ট্যাকটিকস ও স্ট্র্যাটেজি সম্পর্কে আলোচনা করা হবে। আর এই “গেইম অফ দ্য ডে” এর প্রথম এপিসোডে আলোচনা করা হয়েছে জুভেন্টাস বনাম বার্সেলোনা এর ম্যাচ সম্পর্কে।

ইতোমধ্যে চ্যাম্পিয়ন লিগের পরবর্তী রাউণ্ডে প্রায় উঠে যাওয়া এই দুই দলের কাছে আজকের ম্যাচটা মূলত নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই একটা। চার ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট ১০, আর একই পরিমাণ ম্যাচ খেলে জুভেন্টাসের পয়েন্ট ৭। আজকে জুভেন্টাস জিতলে তাদের পয়েন্ট বার্সার সমান হয়ে যাবে, আর বার্সা জিতলে তাদের পয়েন্ট হয়ে যাবে ১৩। তবে বার্সাকে যদি ৭ গোলের (!) ব্যবধানে জুভেন্টাস হারাতে তবে বার্সাকে হটিয়ে গ্রুপের শীর্ষে উঠে যাবে জুভরা।

জুভেন্টাস বনাম বার্সেলোনা প্রথম লেগে  মেসি-ম্যাজিকে বিধ্বস্ত হয়েছিল জুভেন্টাস
জুভেন্টাস বনাম বার্সেলোনা প্রথম লেগে মেসি-ম্যাজিকে বিধ্বস্ত হয়েছিল জুভেন্টাস

কে জিতবেন আজকে? মেসি? না তাঁর ভাবশিষ্য ডিবালা? দেখতে চোখ রাখুন টিভিপর্দায়, এবং অবশ্যই গোল্লাছুট ডটকমের ব্লগে, অফিসিয়াল ফেইসবুক পেইজেইউটিউব চ্যানেলে!

গ্রুপের বাকী দুই দল হল পর্তুগিজ জায়ান্ট স্পোর্টিং লিসবন ও গ্রিক জায়ান্ট অলিম্পিয়াকোস।

জুভেন্টাস বনাম বার্সেলোনা মহারণ সম্বন্ধে মাতৃভাষা বাংলায় আপনার সকল মতামত বিশ্ববাসীকে জানাতে চান? আজই গোল্লাছুটে খুলে ফেলুন আপনার নামে একটি অ্যাকাউন্ট! জানিয়ে দিতে পারেন চ্যাম্পিয়নস লিগ সম্বন্ধে আপনার অভিমতও। কিবোর্ডে বসে আপনার অ্যাকাউন্ট থেকেই গোল্লাছুটে পোস্ট করুন একের পর এক আর্টিকেল!

ব্লগ লিংক – http://gollachhut.com/

কিভাবে পোস্ট করবেন – https://goo.gl/mqdXqK

অ্যাকাউন্ট খোলার নিয়ম – https://goo.gl/AUC1Jk

কেন গোল্লাছুটে লিখবেন ও অ্যাকাউন্ট খুলবেন? তা জানার জন্য দেখে নিন – https://goo.gl/EH21NU

খেলা সম্বন্ধে বিভিন্ন বিশ্লেষণ শুনতে ও সরাসরি মতামত শুনতে গোল্লাছুট ডটকমের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “গোল্লাছুট বাংলাদেশ” – এ সাবস্ক্রাইব করতে ভুলবেন না যেন!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

fifteen − 10 =