গুডমর্নিং কার্লোস দুঙ্গা

ফুলটাইম
চিলি ২-০ ব্রাজিল
১) আমাদের মত খেলা দেখলে ২-০ তে হেরে নিজেকে ভাগ্যবান মনে করতেন । খেলা না দেখলে ২-০ তে হেরে বলবেন, “চিলির কাছে দুই গোলে হারলাম ???”
তাদের ২টা শট বারে লেগেছে , সানচেজ তার মত খেলতে পারে নাই । অনেক বেশি সুযোগ ক্রিয়েট করেছে আমাদের চাইতে । ৪-০ বা ৫-০ হলেও আপনি একদম হতভম্ব হতে পারতেন না । গোল দাবি করতে পারি এমন সুযোগ কয়টা এসেছে ?? সৎভাবে বললে , একটাও না !! যোগ্য দল হিসেবে চিলি জেতায় তাদেরকে অভিনন্দন ।
২) লুকাস, নেইমার আর অস্কার । এই তিনজনকে ফিউচার ভাবতাম । মানুষের খেলা নেমে যায় বয়স হলে , ফর্ম না থাকলে । তাই বলে এতোটা ?? এটা তো সেই অস্কার যাকে মানুষ ব্রাজিলের অনেক লম্বা টার্মের নাম্বার টেন হিসেবে দেখত? স্রেফ শেষ হয়ে গেছে প্লেয়ারটা । স্রেফ শেষ । ফার্স্ট হাফে টিভিতে আসলোই না । আর সেকেন্ড হাফে দারুন দিশাহীন নড়াচড়া ।
৩) ডগলাস কস্তার মধ্যে বল পাওয়ার আগেই অবিশ্বাস্য কিছু করে দেখানোর প্রবণতা। হাল্ক ভালো সাপ্লাই পায় নাই- স্বীকার করতেই হবে । এর বাইরে এলিয়াসের কথা বলতে হবে । আমাদের অদৃশ্য মানব ।
গতবার স্বাগতিক ছিলাম তাই কোয়ালিফাইং খেলতে হয় নাই ।
সরাসরি কোয়ালিফাই করবে চারটে দল । একটা সম্ভবত প্লে অফে ।
আমরা ছাড়াও আছে আর্জেন্টিনা , চিলি , কলম্বিয়া , প্যারাগুয়ে , উরুগুয়ে । চিলি কি জিনিস তা তো দেখলেনই । প্যারাগুয়ে আর কলম্বিয়াকে আমাদের চেয়ে ভালো কে চেনে ? উরুগুয়ের সাথে ম্যাচ আসতে আসতে সম্ভবত সুয়ারেজেরও ব্যান শেষ । আর আর্জেন্টিনার কথা না-ই বলি । ছয় দলের মধ্যে চারটে সরাসরি আর একটা প্লে অফে । ভয় পাই ! চলেন সবাই ভয় পাই !
শুভ সকাল বাংলাদেশ । শুভ সকাল কার্লোস দুঙ্গা । থিয়াগো সিলভাকে বাদ দেওয়ার মত আরো আরো অতিমানবিক ডিসিশন নিয়ে আমাদেরকে বাধিত করুন ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

11 − 3 =