ক্যারিয়ার শেষ করছেন জেরার্ড?

২০১৫ সালের জানুয়ারির দিকেই লিভারপুল ছাড়ার ঘোষণাটা দেন তৎকালীন লিভারপুল অধিনায়ক স্টিভেন জেরার্ড। ১৮ মাসের চুক্তি স্বাক্ষর করেন মেজর লিগ সকারের দল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সীর সাথে। এই ১৮ মাস এমএলএসে খেলে গতকাল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির মৌসুম শেষ হবার মাধ্যমে নিজের চুক্তিরও শেষ দেখে ফেললেন এই ইংলিশ কিংবদন্তী। গতকাল এমএলএস প্লে-অফের সেমিফাইনালে কলোরাডো র‍্যাপিডসের কাছে পেনাল্টিতে হেরে মৌসুম শেষ হয়ে যায় গ্যালাক্সির, তাঁদের সাথে নতুন করে চুক্তি নবায়ন না করার কারণে বলা যায় – ক্যারিয়ারের শেষই হয়তোবা দেখে ফেলেছেন জেরার্ড।

র‍্যাপিডসের সাথে সেমিফাইনালের প্রথম লেগে ১-০ গোলে জয় পায় গ্যালাক্সিরা, কিন্তু দ্বিতীয় লেগে আবার জিতে যায় র‍্যাপিডসরা, ১-০ গোলে। ফলে খেলা পেনাল্টিতে গড়ায়। আর সেই পেনাল্টিতে জেরার্ড গোল করতে পারলেও গোল করতে পারেননি অ্যাশলি কোল, জিওভানি ডস স্যান্টোসের মত খেলোয়াড়েরা – ফলে হারের লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হয় গ্যালাক্সিকে। আর এই ম্যাচের মধ্য দিয়েই জেরার্ডের এমএলএস অধ্যায়ের সমাপ্তি ঘটলো, কিংবা কে জানে, হয়ত বা তাঁর খেলোয়াড়ি জীবনেরই সমাপ্তি ঘটলো!

এদিকে জেরার্ডকে নিজের কোচিং সহকারী হিসেবে পাওয়ার জন্য মুখিয়ে আছেন বর্তমান লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। গত সপ্তাহে লিভারপুল বনাম ওয়েস্টব্রমের ম্যাচের পরেই জেরার্ডের ব্যাপারে বেশ উচ্ছ্বাস দেখান ক্লপ, এখন দেখা যাক নিজের প্রাণপ্রিয় লিভারপুলের কোচ হিসেবে ডাগআউটে স্টিভেন জেরার্ডের উপস্থিতি কি আদৌ দেখা যায় কি না!

মূল – জীবন থেকে নেয়া

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

8 + 17 =