কেইনের গোলে ভাইয়ের লাভ!

 

শেষ দুই ম্যাচে চার গোল করে ফর্মে ফেরার মাধ্যমে নিজের দল টটেনহ্যামের উপকার ত করছেনই, সাথে নিজের কাজিনের পকেটও ভারী করলেন ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন।

প্রসঙ্গত, “প্রেডিক্ট দ্য সিক্স” নামের এক প্রেডিকশান প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন কেইনের কাজিন জ্যো কেইন। এই প্রতিযোগিতায় প্রিমিয়ার লিগের প্রতি সপ্তাহে কে কে গোল দিতে পারেন এরকম ছয়জনকে নির্বাচন করতে বলা হয়। নিজে নিজেই যদি ঠিক ঠিক ছয়জনকে অনুমান করতে পারেন কেউ তবে তার ভাগ্যে জোটে জ্যাকপট – দশ হাজার পাউন্ড। আর দুই তিনজন মিলে খেললে সেই অনুযায়ী প্রাইজমানি ভাগ-বাঁটোয়ারা হয়। তো, জ্যো কেইন তার এক বন্ধুর সাথে এই প্রতিযোগিতায় অংশ নেন, জিততে পারলে পেয়ে যাবেন পাঁচ হাজার পাউন্ড। তিনি সম্ভাব্য গোলদাতার তালিকায় রাখেন নিজের কাজিন টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেইন, ওয়াটফোর্ডের নাইজেরিয়ান স্ট্রাইকার ওডিওন ইগহালো, লিস্টার সিটির ইংলিশ স্ট্রাইকার জেইমি ভার্ডি, ম্যানচেস্টার সিটির আইভোরিয়ান মিডফিল্ডার ইয়ায়া ট্যুরে, সাউদাম্পটনের ইতালিয়ান স্ট্রাইকার গ্রাজিয়ানো পেলে ও এভারটনের বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু কে।

2E0D437B00000578-0-image-m-44_1446509018401

আগের ম্যাচগুলোতে ইয়ায়া, পেলে, ভার্ডি, লুকাকু, ইগহালোর সবাই-ই গোল করলে বাকী থাকেন শুধু নিজের কাজিন – হ্যারি কেইন। অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচে প্রথমে মুসা ডেম্বেলে ও দেলে আলির গোলে স্পাররা এগিয়ে গেলেও অ্যাস্টন ভিলার হয়ে ব্যবধান কমান ফরাসী স্ট্রাইকার জর্ডান আইয়ু। ড্র এর আশা উঁকি দিতে থাকলেও শেষে সেই হ্যারি কেইনেই সওয়ার হয়ে ৩-১ এ ম্যাচ জেতে টটেনহ্যাম।

আর হ্যারির কাজিন জ্যো-ও পকেটে পুরেন জ্যাকপট – ৫০০০ পাউন্ড!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

8 − one =